Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Tamil Nadu

৪ বছর কারাবাসের পর মুক্তি পেতে চলেছেন জয়ললিতার ছায়াসঙ্গী শশীকলা

যদিও কবে হাসপাতাল থেকে ছাড়া পাবেন শশীকলা, তা এখনও পর্যন্ত স্পষ্ট নয়।

ভিকে শশীকলা। ফাইল ছবি।

ভিকে শশীকলা। ফাইল ছবি। ছবি: পিটিআই

সংবাদ সংস্থা
চেন্নাই শেষ আপডেট: ২৭ জানুয়ারি ২০২১ ১১:১৩
Share: Save:

মুক্তি পেতে চলেছেন জয়ললিতার একসময়ের ছায়াসঙ্গী ভিকে শশীকলা। ৬৬ কোটি টাকা দুর্নীতির অভিযোগে শেষ ৪ বছর তিনি জেলবন্দি। আজ সরকারি ভাবে তিনি মু্ক্তি পাচ্ছেন তিনি।

জেল প্রশাসনের পক্ষ থেকে বলা হয়েছে, জেলের বিভিন্ন সরকারি নথিপত্রের কাজ হাসপাতালেই সারা হবে। যদিও কবে হাসপাতাল থেকে ছাড়া পাবেন শশীকলা, তা এখনও পর্যন্ত স্পষ্ট নয়। আপাতত যা খবর, তাতে আরও কয়েক দিন চিকিৎসার জন্য হাসপাতালে থাকতে হতে পারে শশীকলাকে।

জেল থেকে ছাড়া পাওয়ার ঠিক ৭ দিন আগে করোনাভাইরাসে আক্রান্ত হন শশীকলা। শ্বাসকষ্টের সমস্যা দেখা দেওয়ায় প্রথমে বেঙ্গালুরুর একটি স্থানীয় হাসপাতালে, পরে ভিক্টোরিয়া হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়।

প্রথমে শশীকলার আরটিপিসিআর ও র‌্যাপিড অ্যান্টিজেন টেস্ট নেগেটিভ আসে। গত বৃহস্পতিবার তাই ফের করোনা পরীক্ষা করা হয় তাঁর। সেখানে পজিটিভ আসে রিপোর্ট। শশীকলার আত্মীয় টিটিভি দীনকরণ বেঙ্গালুরুতে শশীকলাকে দেখতে এসেছিলেন। তিনি জানান, আপাতত পরিস্থিতি একেবারেই স্বাভাবিক। তিনি সংবাদিকদের বলেন, ‘‘চিকিৎসকরা শশীকলার স্বাস্থ্যের দিকে নজর রাখছেন। আমার কাছে খবর আছে, ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন তিনি।’’

পাশাপাশি তিনি এও জানিয়েছিলেন, চিকিৎসকরদের সঙ্গে আলোচনা করে তবেই হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার দিন ঘোষিত হবে শশীকলার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tamil Nadu V. K. Sasikala
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE