Advertisement
০৩ মে ২০২৪
Viral Video

মত্ত অবস্থায় গাড়ি চালানোর অভিযোগ, ধাক্কা মেরে চালক-সহ স্কুটারকে ঘষটে নিয়ে গেল বিএমডব্লিউ

নিয়ন্ত্রণ হারিয়ে একটি স্কুটারে ধাক্কা মারে বিএমডব্লিউ। এক জন মহিলা বিএমডব্লিউ চালাচ্ছিলেন। তিনি মত্ত অবস্থায় ছিলেন বলে অভিযোগ।

 photo of viral video

ছবি: টুইটার।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
হায়দরাবাদ শেষ আপডেট: ০৭ জুলাই ২০২৩ ১৫:৪০
Share: Save:

বিএমডব্লিউ গাড়ির ধাক্কায় গুরুতর জখম হলেন এক পুরকর্মী। ঘটনাটি হায়দরাবাদের বানজারা হিলস এলাকার। শুক্রবার এই ঘটনার কথা প্রকাশ্যে এসেছে। দুর্ঘটনার মুহূর্তের ভিডিয়োটি ভাইরাল হয়ে গিয়েছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

ভিডিয়োতে দেখা গিয়েছে, স্কুটার চালিয়ে আসছিলেন ওই পুরকর্মী। আচমকা উল্টো দিক থেকে তীব্র গতিতে ধেয়ে আসে বিএমডব্লিউ। গাড়িটিকে জোরে আসতে দেখে স্কুটারের গতি কমান ওই কর্মী। তার পরই স্কুটারে ধাক্কা মেরে স্কুটারটিকে নিয়ে বেশ কিছুটা দূরে গিয়ে থামে বিএমডব্লিউ। দুর্ঘটনার মুহূর্ত ধরা পড়েছে সিসি ক্যামেরায়।

পুলিশ সূত্রে খবর, জখম ব্যক্তি গ্রেটার হায়দরাবাদ পুরসভার কর্মী। তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। বিএমডব্লিউ চালাচ্ছিলেনএক মহিলা। তিনি মত্ত অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন বলে অভিযোগ। তবে তাঁর বিরুদ্ধে কোনও পদক্ষেপ করা হয়েছে কি না, তা এই প্রতিবেদন লেখা পর্যন্ত জানা যায়নি।

কিছু দিন আগে, হায়দরাবাদে প্রাতর্ভ্রমণে বেরিয়ে গাড়ির ধাক্কায় মৃত্যি হয়েছিল দুই মহিলা এবং এক শিশুর। গত মঙ্গলবার মহারাষ্ট্রের মুম্বই-আগরা মহাসড়কের পাশে একটি ধাবার ভিতরে ঢুকে পড়ে একটি ট্রাক। এই দুর্ঘটনায় বেশ কয়েক জনের মৃত্যু হয়। জখম হন আরও কয়েক জন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video BMW Car Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE