Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৭ ডিসেম্বর ২০২১ ই-পেপার

Goa: বিজেপি-কে হারানোর লক্ষ্যে বৃহস্পতিবার গোয়া সফরে যাচ্ছি, জানিয়ে দিলেন মমতা

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৩ অক্টোবর ২০২১ ০৯:৫৭
মমতা বন্দ্যোপাধ্যায়।

মমতা বন্দ্যোপাধ্যায়।
ফাইল চিত্র।

আগামী বৃহস্পতিবার (২৮ অক্টোবর) গোয়া সফরে যাচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়। শনিবার তৃণমূলনেত্রী নিজেই জোড়া টুইটে সে কথা জানিয়েছেন।

মমতা টুইটারে লিখেছেন, ‘আগামী ২৮ অক্টোবরের প্রথম বার গোয়া সফরের প্রস্তুতি নিচ্ছি। সব ব্যক্তি, সংগঠন এবং রাজনৈতিক দলের কাছে বিজেপি এবং তাদের বিভাজনের নীতিকে পরাস্ত করার জন্য একজোট হওয়ার আহ্বান জানাচ্ছি। গত ১০ বছরে গোয়ার আমজনতাকে অনেক দুর্ভোগ সইতে হয়েছে।’

Advertisement

দ্বিতীয় টুইটে মমতার মন্তব্য, ‘যৌথ ভাবে একটি নতুন সরকার গড় আমরা গোয়ায় নতুন ভোরের সূচনা করব। গোয়ার জনগণের সেই সরকার আমজনতার প্রত্যাশা পূরণে দায়বদ্ধ থাকবে।’

গত মাসে কংগ্রেস ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছিলেন গোয়ার প্রাক্তন মুখ্যমন্ত্রী লুইজিনহো ফেলেইরো। এর পর কংগ্রেস-সহ বিভিন্ন দল ছে়ড়ে তৃণমূলে যোগ দিয়েছেন একাধিক রাজনৈতিক এবং অরাজনৈতিক ব্যক্তিত্ব। পুজোর মধ্যে গোয়ায় দফতরও খুলেছে তৃণমূল।


শুক্রবার তৃণমূলের সর্বভারতীয় সহ-সভাপতি হিসেবে নিযুক্ত করা হয়েছে ফেলেইরোকে। এই আবহে আগামী ২৮ অক্টোবর তৃণমূলনেত্রীর গোয়া যাত্রাকে ‘তাৎপর্যপূর্ণ’ বলে মনে করা হচ্ছে।

একুশের ভোটে বাংলায় বিপুল জয়ের পর অন্যান্য রাজ্যে নজর দিয়েছে তৃণমূল। সেই তালিকার একেবারে প্রথম দিকে রয়েছে ত্রিপুরা এবং গোয়া। আগামী বছরের গোড়ায় গোয়ায় বিধানসভা ভোট হওয়ার কথা। ত্রিপুরায় বিধানসভা ভোট হওয়ার কথা ২০২৩-এর ফেব্রুয়ারি-মার্চ নাগাদ।

আরও পড়ুন

Advertisement