Advertisement
০৪ মে ২০২৪
Akhilesh Yadav

‘আপনাদের চায়ে বিষ থাকতে পারে, খাব না’! পুলিশকর্তাদের আপ্যায়ন ফিরিয়ে বললেন অখিলেশ

সমাজমাধ্যমে আপত্তিকর মন্তব্য করার অভিযোগে সম্প্রতিই এসপি নেতা মণীশজগন আগরওয়ালকে গ্রেফতার করেছে লখনউ পুলিশ। তার গ্রেফতারির প্রতিবাদেই রবিবারের বিক্ষোভ।

লখনউ পুলিশের সদর দফতরে অখিলেশ। ছবি: সংগৃহীত।

লখনউ পুলিশের সদর দফতরে অখিলেশ। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ০৮ জানুয়ারি ২০২৩ ১৬:০৭
Share: Save:

চায়ে বিষ থাকতে পারে। তাই, পুলিশের দেওয়া চা খেতেই চাইলেন না উত্তরপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী অখিলেশ যাদব। তথা সমাজবাদী পার্টি (এসপি)-র নেতা পুলিশকর্তাদের মুখের উপরেই বলে দিলেন, ‘‘আমি আপনাদের বিশ্বাসই করি না।’’ অখিলেশের এমন মন্তব্যে শোরগোল পড়ে গিয়েছে উত্তরপ্রদেশের রাজনীতিতে।

সমাজমাধ্যমে আপত্তিকর মন্তব্য করার অভিযোগে সম্প্রতি এসপি নেতা মণীশজগন আগরওয়ালকে গ্রেফতার করেছে লখনউ পুলিশ। তার গ্রেফতারির প্রতিবাদেই রবিবার লখনউ পুলিশের সদর দফতরে বিক্ষোভ দেখা এসপি-র কর্মী-সমর্থকেরা। প্রকাশ্যে আসা ভিডিয়োয় দেখা গিয়েছে, বিক্ষোভ কর্মসূচি চলাকালীন পুলিশকর্তাদের সঙ্গে বাদানুবাদে জড়়িয়ে পড়েন অখিলেশ। তাঁকে শান্ত করতে পুলিশ আধিকারিকেরা চা খাওয়াতে চান। অভিযোগ, সেই সময় অখিলেশকে বলতে শোনা যায়, ‘‘আমি চা খাব না। দরকার হলে বাইরে থেকে চা আনিয়ে নেব। হতে পারে আপনারা চায়ে বিষ মিশিয়ে রেখেছেন। আমি আপনাদের বিশ্বাস করি না।’’

পরে সেখান থেকে বেরিয়ে গোসাইগঞ্জ জেলা সংশোধনাগারে মণীশের সঙ্গেও দেখা করতে যান অখিলেশ। অন্য দিকে, মণীশের মুক্তির দাবিতে ডিজিপির সদর দফতরের ২ নম্বর গেটের সামনেও স্বামীপ্রসাদ মৌর্যের নেতৃত্বে বিক্ষোভ দেখান দলের এসপি কর্মী-সমর্থকেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

akhilesh yadav
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE