Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Sashi Tharoor

কেরলের বিরোধী দলনেতা আসলে ‘ফোলানো বেলুন’, মন্তব্য তারুরের

গত মাসেই কংগ্রেস সভাপতি নির্বাচনে শশী দাঁড়িয়েছিলেন এবং তাতে হেরেও যান। সম্প্রতি তিনি কেরল সফরে এসেছেন।

শশী তারুরের মন্তব্য।

শশী তারুরের মন্তব্য। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
তিরুঅনন্তপুরম শেষ আপডেট: ২৩ নভেম্বর ২০২২ ২২:০২
Share: Save:

চার দিনের সফরে কেরল গিয়েছেন কংগ্রেস নেতা তথা লোকসভার সাংসদ শশী তারুর। সেই সফরে তাঁর বিরুদ্ধে দলের একাংশ নানা অভিযোগ তুলেছে। বুধবার সেই সব অভিযোগ উড়িয়ে দিয়ে শশী জানালেন, দলবিরোধী কোনও কাজই তিনি করেননি। এর আগে কেরলের বিরোধী দলনেতা ভিডি সতীশন অভিযোগ তুলেছিলেন, শশী দলের মধ্যেই দলাদলি করছেন। সেই অভিযোগ খণ্ডন করে শশী জানিয়েছেন, সতীশন আসলে ‘ফোলানো বেলুন’। তাঁর কথাকে তিনি যে গুরুত্ব দিচ্ছেন না, সে বার্তাও দিয়েছেন শশী।

গত মাসেই কংগ্রেস সভাপতি নির্বাচনে শশী দাঁড়িয়েছিলেন। তাতে হেরেও যান। সম্প্রতি তিনি কেরল সফরে এসেছেন। সেখানে কর্মসূচিতে অংশও নেন। এর পরেই সতীশন তাঁর বিরুদ্ধে দলাদলির অভিযোগ তোলেন। তাঁর অভিযোগ, দলের মধ্যে কোনও রকমের দলাদলি বরদাস্ত করা হবে না। তাঁর সতর্কতা, এমন কোনও অভিযোগ পেলে দল অত্যন্ত কঠোর ভাবে বিষয়টি দেখবে।

এর পরেই মুখ খোলেন শশী। তিনি বলেন, “পড়ুয়াদের সঙ্গে কথা বলা, ধর্মীয় নেতা এবং লেখকদের সঙ্গে দেখা করা কী ভাবে দলাদলি হয়! আমি কোনও বিখ্যাত দলে যোগ দিইনি। আমার গা ভাসানোর কোনও পরিকল্পনা নেই। আমি দলাদলির বিরুদ্ধে।” তিনি আরও বলেন, ‘‘কংগ্রেসে আমার সঙ্গে কারও কোনও মতপার্থক্য নেই। আমার ১৪ বছরের রাজনৈতিক জীবনে কখনও কারও বিরুদ্ধে কথা বলিনি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

sashi tharoor Congress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE