Advertisement
১৯ এপ্রিল ২০২৪

‘ভারত জোড়ো যাত্রায়’ এ বার বিনোদন জোগালেন প্রবীণ দিগ্বিজয়, নাচলেন বলিউডি গানের তালে

৪৭ সেকেন্ডের একটি ভাইরাল ভিডিয়ো দেখা গিয়েছে, রণবীর কপূর এবং আলিয়া ভট্টের সুপারহিট ছবি ‘ব্রহ্মাস্ত্র’-এর গানে নেচে উঠছেন দিগ্বিজয়। ‘কেশরিয়া’-র ছন্দেও তাল মিলিয়েছেন তিনি।

‘ভারত জোড়ো যাত্রায়’ নির্মল বিনোদন ছড়ালেন ৭৫ বছরের দিগ্বিজয়।

‘ভারত জোড়ো যাত্রায়’ নির্মল বিনোদন ছড়ালেন ৭৫ বছরের দিগ্বিজয়। ছবি: টুইটার।

সংবাদ সংস্থা
ভোপাল শেষ আপডেট: ২৩ নভেম্বর ২০২২ ২১:৩৩
Share: Save:

কংগ্রেসের ‘ভারত জোড়ো যাত্রায়’ এ বার বিনোদন জোগালেন মধ্যপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী দিগ্বিজয় সিংহ। দলীয় নেতা-কর্মী-সমর্থকদের সঙ্গে বলিউডি গানের তালে পা মেলালেন এই প্রবীণ রাজনীতিক। বিরল মুহূর্তের এই ভিডিয়ো ইতিমধ্যেই সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে।

কংগ্রেসের প্রাক্তন সভাপতি রাহুল গান্ধীর নেতৃত্বে প্রায় আড়াই মাস ধরে ‘ভারত জোড়ো যাত্রা’ চলছে। দলীয় সহকর্মীদের সঙ্গে নিয়ে দেশের বিভিন্ন রাজ্যের মধ্যে দিয়ে এগোচ্ছে পদযাত্রা। তাতে কংগ্রেসের নেতা-কর্মী-সমর্থকদের সঙ্গে যোগ দিতে দেখা গিয়েছে বলিউড পরিচালক মহেশ ভট্ট-কন্যা তথা অভিনেত্রী পূজা ভট্ট, রিয়া সেন থেকে অমল পালেকর, রেশমি দেশাই বা আকাঙ্ক্ষা পুরীদের মতো তারকাদের। বিনোদন জগতের তারকাদের পদযাত্রায় টেনে আনতে অর্থ ঢালা হয়েছে বলে দাবি করেছিল বিজেপি। তবে এ বার নির্মল বিনোদন ছড়ালেন ৭৫ বছরের দিগ্বিজয়।

৪৭ সেকেন্ডের একটি ভাইরাল ভিডিয়ো দেখা গিয়েছে, রণবীর কপূর এবং আলিয়া ভট্টের সুপারহিট ছবি ‘ব্রহ্মাস্ত্র’-এর গানে নেচে উঠছেন দিগ্বিজয়। ‘কেশরিয়া’-র তালে তালে দিগ্বিজয়ের পাশে মেতে উঠেছেন দলীয় সহকর্মীরাও। কিছু ক্ষণ পরেই আবার অভিতাভ বচ্চন, ধর্মেন্দ্র, হেমামালিনীর ‘শোলে’র গানে তাল মিলিয়েছেন এই কংগ্রেসি নেতা। এ বার সেই বিখ্যাত গান— ‘ইয়ে দোস্তি হম নেহি তোড়েঙ্গে’।

এই ভিডিয়োটি টুইট করেছেন কংগ্রেস নেতা গৌরব পান্ধী। এবং প্রশ্ন করেছেন, ‘‘দিনের পর দিন একসঙ্গে হাঁটার পর আমরা কি একটু মজা করতে পারব না?’’ সেই সঙ্গে এই বিনোদনের বন্দোবস্ত করার জন্য মহারাষ্ট্রের বিধায়ক হর্ষবর্ধন-সহ সকলকে ধন্যবাদ জানিয়েছেন তিনি।

প্রসঙ্গত, ৭ সেপ্টেম্বর থেকে রাহুলের নেতৃত্বে এই পদযাত্রা শুরু হয়েছে। দেড়শো দিন ধরে কাশ্মীর থেকে কন্যাকুমারী পর্যন্ত বিভিন্ন রাজ্যে মোট ৩,৫৭০ কিলোমিটার হাঁটার কর্মসূচি রয়েছে এই কংগ্রেস সাংসদের। পথে তামিলনাড়ু, কেরল, কর্নাটক, তেলঙ্গানা, মহারাষ্ট্র হয়ে মধ্যপ্রদেশে ঢুকেছে পদযাত্রা। ২০২৪ সালের লোকসভা নির্বাচনের আগে দলীয় সংগঠন-সহ নেতা-কর্মীদের চাঙ্গা করার পাশাপাশি ভোটবাক্সে এর ইতিবাচক প্রভাব বিস্তার করাই লক্ষ্য কংগ্রেসের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE