Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Murder

বন্ধুকে খুনের পর দেহ পাহাড় থেকে ফেলতে গিয়ে নিজেই পড়লেন গভীর খাদে! মৃত্যু যুবকের

পুলিশ সূত্রে খবর, সামান্য টাকা নিয়ে ভাউসো মানে এবং তাঁর সঙ্গী তুষার পওয়ারের সঙ্গে ঝামেলা হয় সুশান্ত খিলারের। এর পরই ভাউসে এবং তুষার মিলে সুশান্তকে খুন করেন বলে অভিযোগ।

body of two friends found

খাদ থেকে উদ্ধার দুই যুবকের দেহ। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:০৭
Share: Save:

টাকা নিয়ে বচসার সূত্রপাত। আর তার জেরে এক বন্ধুকে খুন করে তাঁর দেহ লোপাট করতে গিয়ে প্রাণ গেল যুবকের। পাহাড় থেকে বন্ধুর দেহ ফেলতে গিয়ে পা পিছলে পড়ে যান খাদে। মঙ্গলবার দু’জনের দেহ উদ্ধার করে পুলিশ। ঘটনাটি মহারাষ্ট্রের।

পুলিশ সূত্রে খবর, সামান্য টাকা নিয়ে ভাউসো মানে এবং তাঁর সঙ্গী তুষার পওয়ারের সঙ্গে ঝামেলা হয় সুশান্ত খিলারের। এর পরই ভাউসে এবং তুষার মিলে সুশান্তকে খুন করেন বলে অভিযোগ। কেউ যাতে টের না পায়, তাই সোমবার রাতের অন্ধকারে সুশান্তের দেহ গাড়িতে চাপিয়ে ৪০০ কিলোমিটার দূরে সাবন্তওয়াড়ির অম্বোলী ঘাটে পাহাড়ি এলাকায় নিয়ে যান। তার পর সুশান্তের দেহ পাহাড় থেকে ফেলে দেওয়ার প্রস্তুতি নেন। দেহটি পাহাড় থেকে ফেলে দেওয়ার চেষ্টা করতেই পা পিছলে যায় ভাউসোর। তিনিও সুশান্তের দেহের সঙ্গে গভীর খাদে আছড়ে পড়েন। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর।

পুলিশ জানিয়েছে, ভাউসো খাদে পড়ে যেতেই ভয় পেয়ে যান তুষার। তিনি বাড়ির লোকেদের ফোন করে বিষয়টি জানান। সুশান্তকে খুনের বিষয়টিও স্বীকার করেন। এর পরই পুলিশে খবর দেওয়া হয়। মঙ্গলবার সকালে ভাউসো এবং সুশান্তের দেহ উদ্ধার করে পুলিশ। গ্রেফতার করা হয় তুষারকে। তিন জনই সাতারা জেলার করাডের বাসিন্দা।

সাবন্তওয়াড়ি থানার এক আধিকারিক জানিয়েছেন, খুন করার পর দেহ লোপাটের জন্য অম্বোলী ঘাটে ফেলে দেওয়া হয়। এমন ঘটনা বহু বার ঘটেছে। এই ঘটনার জন্য অন্বোলী ঘাট কুখ্যাত। তবে পরবর্তীকালে ওই এলাকায় সিসিটিভি ক্যামেরা লাগানো হয়। তার পরেও বেশ কয়েকটি দেহ উদ্ধার হয়েছে এই পাহাড়ি এলাকা থেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Maharashtra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE