Advertisement
২৫ জুন ২০২৪
Malda

আবার টাকার পাহাড়! ঠিকানাও আবার মালদহ, লাখ লাখের নোট উদ্ধারের পরে জোড়া গ্রেফতার

পুলিশ সূত্রে খবর, দু’জনকে গ্রেফতারও করা হয়েছে। তাঁদের নাম— জসিমউদ্দিন আহমেদ ওরফে আলম এবং রাবিউল ইসলাম ওরফে রাব্বি। ধৃতেরা মাদক কারবারের সঙ্গে জড়িত বলেই দাবি পুলিশের।

A photograph of money recovered in Malda

বিপুল পরিমাণে নগদ অর্থ উদ্ধার মালদহে। নিজস্ব ছবি।

নিজস্ব সংবাদদাতা
মালদহ শেষ আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০২৩ ১৫:৫০
Share: Save:

আবারও মালদহ থেকে উদ্ধার হল পাহাড় পরিমাণ টাকা। পুলিশি তল্লাশি অভিযানে মিলল প্রায় ৩৩ লক্ষ টাকা। কালিয়াচক থানার পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে মোজামপুর এলাকা থেকে এই বিপুল পরিমাণ নগদ অর্থ উদ্ধার করেছে।

পুলিশ সূত্রে খবর, দু’জনকে গ্রেফতারও করা হয়েছে। তাঁদের নাম— জসিমউদ্দিন আহমেদ ওরফে আলম এবং রাবিউল ইসলাম ওরফে রাব্বি। ধৃতেরা মাদক কারবারের সঙ্গে জড়িত বলেই দাবি পুলিশের। এ ব্যাপারে পুলিশ সুপার প্রদীপকুমার যাদব বলেন, ‘‘ধৃতদের জেরা করে আরও তথ্য সংগ্রহ করার চেষ্টা চলছে। এই টাকা মাদক লেনদেনের। কারা এই কারবারের সঙ্গে যুক্ত, তার খোঁজ চলছে।’’

তদন্তকারীরা জানিয়েছেন, জসিমউদ্দিনের বাড়ি থেকে মোট ৩৩ লক্ষ ৩ হাজার ১০০ টাকা উদ্ধার হয়েছে। এর পরেই তাঁকে ও তাঁর ভাই রাবিউলকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জেরায় ধৃতেরা জানিয়েছেন, উদ্ধার হওয়া টাকা তাঁদের নয়। ওই টাকার মালিক জসিমউদ্দিনের শ্যালক ইব্রাহিম ওরফে রাজুর, যিনি শ্রীরামপুরের বাসিন্দা। পুলিশ সূত্রের দাবি, রাজু ব্রাউন সুগারের ব্যবসা করেন। তিন জনের বিরুদ্ধেই মামলা রুজু করে তদন্ত শুরু হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Malda money Drug Dealer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE