Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Murder

‘এই অবস্থা কে করল?’ প্রশ্ন করলেও জখম শিশুকে হাসপাতালে নিয়ে গেলেন না কেউ, মৃত্যু রাস্তাতেই

পুলিশ সূত্রে খবর, শিশুটি তাঁর কাকার সঙ্গে মেলায় ঘুরতে গিয়েছিল। শনিবার সকালে তাঁর রক্তাক্ত দেহ উদ্ধার হয় একটি ক্ষেত থেকে। শিশুটির পেটে গভীর ক্ষতের চিহ্ন পাওয়া গিয়েছে।

রাস্তাতেই ছটফট করতে করতে মৃত্যু হয় শিশুটির। প্রতীকী ছবি।
সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ০৪ ডিসেম্বর ২০২২ ১৬:৪৪
Share: Save:

এই অবস্থা কে করল তোর? রাস্তায় পড়ে থাকা জখম শিশুকে দেখে প্রশ্ন ছুড়ে দিচ্ছিলেন কেউ কেউ। আবার কেউ তার ওই পরিস্থিতির ভিডিয়োও করলেন। কিন্তু হাসপাতালে নিয়ে গেলেন না কেউই। বেশ কিছু ক্ষণ পথচলতি মানুষের প্রশ্ন শুনতে শুনতে ছটফট করে মৃত্যু হল বছর দশের শিশুটির। ঘটনাটি উত্তরপ্রদেশের পিলভিতের।

আধ ঘণ্টা ধরে জখম অবস্থায় রাস্তায় পড়েছিল শিশুটি। কেউ জিজ্ঞাসা করলেন, “কোথায় বা়ড়ি তোর?” কেউ আবার বললেন, “এই অবস্থা কে করেছে তোর?” কিন্তু কেউ তাকে তুলে নিয়ে গিয়ে হাসপাতালে ভর্তি করানোর কোনও তাগিদ দেখাননি। আর সে কারণেই বিনা চিকিৎসাতেই মৃত্যু হয়েছে শিশুটির। খবর পেয়েই পুলিশ ঘটনাস্থলে আসে। শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। কিন্তু চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

পুলিশ সূত্রে খবর, শিশুটি তাঁর কাকার সঙ্গে মেলায় ঘুরতে গিয়েছিল। শনিবার সকালে তাঁর রক্তাক্ত দেহ উদ্ধার হয় একটি ক্ষেত থেকে। শিশুটির পেটে গভীর ক্ষতের চিহ্ন পাওয়া গিয়েছে। কিন্তু শিশুটি ওই ক্ষেতে গেল কী করে, কে বা কারা তাকে ধারালো অস্ত্র দিয়ে কোপাল তা খতিয়ে দেখছে পুলিশ। পরিবারের অভিযোগ, শিশুটিকে খুন করা হয়েছে। এই ঘটনায় শিশুটির কাকার কোনও হাত আছে কি না তা-ও খতিয়ে দেখছে পুলিশ।

এই প্রথম নয়, এর আগেও পিলভিতে এক ব্যক্তি রাস্তার উপর ছটফট করতে করতে মারা গিয়েছিলেন। সেই সময়ও ওই ব্যক্তিকে হাসপাতালে নিয়ে যাওয়ার পরিবর্তে পথচারীরা ভিডিয়ো বানিয়েছিলেন বলে অভিযোগ। পরে ওই ব্যক্তির মৃত্যুও হয়েছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Pilbhit child
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE