Advertisement
১৫ জুন ২০২৪
National news

ওয়াইফাই বন্ধ করায় স্ত্রীকে বেদম মার স্বামীর!

স্বামীর এই কাণ্ড দেখে রীতিমতো বিরক্ত হয় যায় স্ত্রী। প্রথম দিকে কিছু না বললেও রাত পেরিয়ে যাচ্ছে দেখে তিনি একটি সিদ্ধান্ত নিয়ে ফেলেন।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
হায়দরাবাদ শেষ আপডেট: ১১ মার্চ ২০১৮ ১৩:৩৭
Share: Save:

স্বামী অনেক ক্ষণ ধরে ইন্টারনেট সার্ফিং করছিলেন। নেট সার্ফিংয়ে এতই বুঁদ হয়ে ছিলেন যে মধ্যরাত হয়ে গিয়েছে খেয়ালই ছিল না তাঁর।

স্বামীর এই কাণ্ড দেখে রীতিমতো বিরক্ত হয় যায় স্ত্রী। প্রথম দিকে কিছু না বললেও রাত পেরিয়ে যাচ্ছে দেখে তিনি একটি সিদ্ধান্ত নিয়ে ফেলেন। স্বামীকে না বলেই ওয়াইফাই কানেকশনটা বন্ধ করে দেন।

হঠাত্ নেট কানেকশন বিচ্ছিন্ন হয়ে যাওয়ায় বেশ বিরক্তই হন ওমর পাশা নামে ওই ব্যক্তি। কানেকশন চলে যাওয়ার কারণটা যে তাঁর স্ত্রী রেশমা সুলতানা, সেটা জানতে পেরে রাগ সপ্তমে চড়ে যায় পাশার।

আরও পড়ুন: নোটবন্দির ফাইল ডাস্টবিনে ছুড়ে ফেলে দিতেন রাহুল

আরও পড়ুন: পোড়া ঘরে ইয়েচুরি, আহতের পাশে মানিক

কেন ওয়াইফাই কানেকশন বন্ধ করল, এই বলে কিল, চড়, ঘুষি, লাথি— এলোপাথারি মারতে থাকেন তাঁকে। পাঞ্জাগুট্টা থানায় পুলিশের তেমনটাই অভিযোগ করেছেন রেশমা। বলেন, “মাথায়, বুকে, মুখে বীভত্স ভাবে মেরেছে স্বামী।” পরে তাঁকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। হায়দরাবাদের সোমাজিগুড়া এলাকার ঘটনা।

পাঞ্জাগুট্টা থানার ইনস্পেক্টর এস রবীন্দ্র জানান, এটা একটা দাম্পত্য সম্পর্কিত মামলা। রেশমা ও পাশার আত্মীয়রা বিষয়টি মেটানোর চেষ্টা করছেন। যদি বিষয়টি তাতেও না মেটে তা হলে মহিলা থানায় মামলাটি পাঠানো হবে কাউন্সেলিংয়ের জন্য। তার পর পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

রেশমা ও পাশার বিয়ে হয় ছ’বছর আগে। তাঁদের তিন সম্তানও আছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE