Advertisement
০৯ মে ২০২৪
Wife

Wife beaten: চুলের মুঠি ধরে রাস্তায় ফেলে স্ত্রীকে মার মত্ত স্বামীর, শিউরে ওঠার মতো ঘটনা গাজিয়াবাদে

নিগৃহীতার অভিযোগ, তিনি সারা দিন কাজ করে ক্লান্ত হয়ে পড়েছিলেন। তাই স্বামীকে সব্জি আনতে বলেন। তা শুনেই রেগে মারধর শুরু করেন মত্ত স্বামী।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
গাজিয়াবাদ শেষ আপডেট: ২০ অগস্ট ২০২২ ১৭:১৮
Share: Save:

রাতের অন্ধকারে স্ত্রীর চুলের মুঠি ধরে রাস্তায় ফেলে বেধড়ক মার। মত্ত স্বামীর কীর্তি দেখে চমকে উঠছেন সবাই। বৃহস্পতিবার রাতে ঘটনাটি ঘটেছে গাজিয়াবাদে। মত্ত স্বামীকে সব্জি আনার কথা বলতেই মারধর বলে দাবি নিগৃহীতার। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। মারধরের ঘটনা ধরা পড়েছে সিসি ক্যামেরায়।

নিগৃহীতা বলেন, ‘‘স্বামী মত্ত অবস্থায় বাড়ি ফিরেছিল। আমি কাজ করে ক্লান্ত হয়ে পড়েছিলাম। তাই ওকে বলেছিলাম, সব্জি নিয়ে আসতে। সেটা শুনেই রেগে গিয়ে আমাকে মারতে শুরু করল।’’ মারের হাত থেকে বাঁচতে ওই মহিলা বাইরে ছুটে চলে আসেন। কিন্তু মার থামেনি। তিনি বলেন, ‘‘আমি দৌড়ে বাড়ির বাইরে চলে আসি। কিন্তু ও আমার পিছু করতে করতে বাইরে আসেন। তার পর রাস্তায় ফেলে আমার চুল ধরে মারধর করতে থাকে।’’ মার খেতে খেতেই মহিলা পুলিশে ফোন করার চেষ্টা করেন। স্বামী তা দেখতে পেয়ে ফোনও কেড়ে নেন বলে জানিয়েছেন তিনি।

গাজিয়াবাদের পুলিশ সুপার নীপুন অগ্রবাল জানিয়েছেন, শিবা নামে এক ব্যক্তি তাঁদের জানান ঘটনার কথা। তা জানতে পেরে অভিযুক্ত সৌরভ মিশ্র তাঁর দুই ভাইকে নিয়ে শিবার উপর চড়াও হন এবং মারধর করেন। শিবারই অভিযোগের ভিত্তিতে পুলিশ সৌরভ এবং তাঁর দুই ভাইকে গ্রেফতার করেছে। নিগৃহীতাকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Wife Wife Beating Ghaziabad
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE