Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Dawood Ibrahim

Rape: ধর্ষণ করেছেন ক্রিকেটার, প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী, অভিযোগ দাউদ-ঘনিষ্ঠের স্ত্রীর

রেহনুমা অভিযোগপত্রে জানিয়েছেন, ২০১৪-১৫ সালে এক ক্রিকেটার এবং আরও কয়েক জন ক্রীড়াবিদ তাঁকে ধর্ষণ করেন।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১২ নভেম্বর ২০২১ ১৫:০৮
Share: Save:

স্বামীর বিরুদ্ধে জোর করে দেহ ব্যবসায় নামানোর অভিযোগ তুললেন দাউদ ইব্রাহিম-ঘনিষ্ঠ রিয়াজ ভাট্টির স্ত্রী রেহনুমা ভাট্টি। শুধু তাই নয়, তাঁর অভিযুক্তের তালিকায় রয়েছেন বেশ কয়েক জন রাজনীতিক এবং ত্রীড়াবিদও।

গত ২৪ সেপ্টেম্বর মুম্বই পুলিশ কমিশনারের কাছে এই মর্মে একটি অভিযোগ করেছেন রেহনুমা। সম্প্রতি ‘দ্য প্রিন্ট’-এর হাতে সেই অভিযোগপত্র এসেছে। অভিযোগপত্রে কোনও ঠিকানা, নির্দিষ্ট তারিখ এবং কোথায় তাঁর সঙ্গে এমন ঘটনা ঘটেছে সে কথা উল্লেখ নেই।

রেহনুমার অভিযোগ, পুলিশে এফআইআর দায়ের করার জন্য বার বার চেষ্টা করেছিলেন তিনি। কিন্তু তারা সহযোগিতা করছিল না। সেপ্টেম্বরে তাঁর অভিযোগপত্র জমা নেওয়া হয়। কিন্তু নভেম্বর মাস পড়ে গেলেও এখনও কোনও ব্যবস্থা নেওয়া হয়নি। তাঁর দাবি, পুলিশের শীর্ষ স্তরের আধিকারিকদের সঙ্গে একাধিক বার দেখা করেছেন। কিন্তু তাঁর কাছে টাকা চাওয়া হয়েছে। রেহনুমার কথায়, “কেন আমি টাকা দিতে যাব? আমি কোনও অন্যায় করিনি। পুলিশও অন্যতম অপরাধী।”

রেহনুমা অভিযোগপত্রে জানিয়েছেন, ২০১১-১২ সালে এক ব্যক্তির সঙ্গে জোর করে শারীরিক সম্পর্ক স্থাপনে বাধ্য করেছিলেন তাঁর স্বামী। ২০১৪-১৫ সালে এক ক্রিকেটার এবং আরও কয়েক জন ক্রীড়াবিদও তাঁকে ধর্ষণ করেন। শুধু তাই নয়, তাঁকে ধর্ষণ করেছেন এক প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রীও। রেহনুমার দাবি, ওই মন্ত্রীর সামনে তাঁকে নগ্ন হয়ে নাচতে বাধ্য করা হয়েছিল। তিনি আপত্তি করায় বেধড়ক মারধর করা হয়।

ডেপুটি পুলিশ কমিশনার মঞ্জুনাথ সিঙ্ঘে স্বীকার করেছেন যে এ রকম একটি অভিযোগ জমা পড়েছে। তবে সেই অভিযোগ সম্পর্কে তিনি বিশেষ কিছু জানেন না। যেখানে অভিযোগপত্র জমা পড়েছে সেই সান্তাক্রুজ থানার এক আধিকারিক জানিয়েছেন, তদন্ত চলছে। এ বিষয়ে সবিস্তার তথ্য প্রকাশ করা যাবে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dawood Ibrahim rape Riyaz Bhati mumbai
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE