Advertisement
০২ মে ২০২৪
Arvind Kejriwal

কেজরীওয়ালের স্ত্রী সুনীতার সঙ্গে দিল্লিতে দেখা করলেন হেমন্ত সোরেনের স্ত্রী কল্পনা

দুই মুখ্যমন্ত্রীর স্ত্রীর ছবি এক্স (সাবেক টুইটার) হ্যান্ডলে প্রকাশ করে আম আদমি পার্টির (আপ) নেতা তথা মন্ত্রী অতিশী বলেন, “এই নারীশক্তি দেখে বিজেপির ভয় পাওয়া উচিত।”

কেজরীর স্ত্রী সুনীতার (বাঁ দিকে) সঙ্গে সাক্ষাৎ হেমন্ত সোরেনের স্ত্রী কল্পনার। ছবি: সংগৃহীত।

কেজরীর স্ত্রী সুনীতার (বাঁ দিকে) সঙ্গে সাক্ষাৎ হেমন্ত সোরেনের স্ত্রী কল্পনার। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩০ মার্চ ২০২৪ ১৭:৪০
Share: Save:

দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীওয়ালের স্ত্রী সুনীতার সঙ্গে দেখা করলেন ঝাড়খণ্ডের প্রাক্তন মুখ্যমন্ত্রী হেমন্ত সোরেনের স্ত্রী। শনিবার কেজরীর দিল্লির বাসভবনে তাঁর স্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেন তিনি। ঘটনাচক্রে, দু’জনের স্বামীই ইডির হাতে গ্রেফতার।

জমি দুর্নীতি মামলায় গত ৩১ জানুয়ারি গ্রেফতার হয়েছিলেন হেমন্ত। গ্রেফতার হওয়ার পর পরই তিনি মুখ্যমন্ত্রীর পদ থেকে ইস্তফা দেন। অন্য দিকে, দিল্লির আবগারি দুর্নীতি মামলায় গত ২১ মার্চ ইডি গ্রেফতার করে মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীওয়ালকে। ঘটনাচক্রে, এই দু’টি ঘটনার ক্ষেত্রেই দুই সরকার কেন্দ্রের বিজেপি সরকারের বিরুদ্ধে ‘রাজনৈতিক ষড়ন্ত্রের’ অভিযোগ তুলেছে।

কেজরীওয়ালের স্ত্রী সুনীতার সঙ্গে কল্পনা কী কথা হয়েছে তা অবশ্য জানা যায়নি। তবে কেজরীর সমর্থনে যে ঝাড়খণ্ড মুক্তি মোর্চা (জেএমএম) রয়েছে, কল্পনার উপস্থিতিতেই তা স্পষ্ট। দুই মুখ্যমন্ত্রীর স্ত্রীর ছবি এক্স (সাবেক টুইটার) হ্যান্ডলে প্রকাশ করে আম আদমি পার্টির (আপ) নেতা তথা মন্ত্রী অতিশী বলেন, “এই নারীশক্তি দেখে বিজেপির ভয় পাওয়া উচিত।”

তিনি আরও জানান, যে ভাবে কেন্দ্রীয় সংস্থাগুলিকে অন্যায় ভাবে কেজরীওয়াল এবং সোরেনের বিরুদ্ধে ব্যবহার করা হয়েছে, তা যে কোনও ভাবেই মেনে নেওয়া হবে না, এই অন্যায়ের বিরুদ্ধে যে জোটবদ্ধ হয়ে লড়াই চালানো হবে, বিজেপিকে সেই বার্তা দিতেই দুই নারীর সাক্ষাৎ। অতিশী আরও বলেন, “অসীম মনোবলের জন্য সুনীতা কেজরীওয়াল এবং কল্পনা সোরেনকে স্যালুট জানাই।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Arvind Kejriwal Hemant Soren
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE