Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Manish Sisodia

স্বামী জেলে, পুত্র বিলেতে, গুরুতর অসুস্থ হয়ে মণীশ সিসৌদিয়ার স্ত্রী সীমা ভর্তি হাসপাতালে

মঙ্গলবার সীমাকে দিল্লির ইন্দ্রপ্রস্থের বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়। তিনি জটিল দুরারোগ্য রোগে আক্রান্ত। হাসপাতাল সূত্রে খবর, সীমার শারীরিক অবস্থার ক্রমশ অবনতি হচ্ছে।

File image of Manish Sisodia

গুরুতর অসুস্থ সিসৌদিয়ার স্ত্রী সীমা, ভর্তি হাসপাতালে। — ফাইল ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০২৩ ১৬:২৩
Share: Save:

গুরুতর অসুস্থ দিল্লির প্রাক্তন উপমুখ্যমন্ত্রী তথা আবগারি দুর্নীতি মামলায় জেলবন্দি মণীশ সিসৌদিয়ার স্ত্রী সীমা। তাঁকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছে। আপাতত সেখানেই চিকিৎসাধীন রয়েছেন তিনি। মণীশ-সীমার একমাত্র পুত্র বিদেশে পড়াশোনা করেন।

মঙ্গলবার গুরুতর অসুস্থ অবস্থায় সীমাকে দিল্লির ইন্দ্রপ্রস্থ এলাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়। তিনি জটিল দুরারোগ্য রোগে আক্রান্ত। হাসপাতাল সূত্রে খবর, সীমার শারীরিক অবস্থা ক্রমশ আরও খারাপ হচ্ছে। তাই ঝুঁকি না নিয়ে তাঁকে তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

ফেব্রুয়ারি মাসে আপ নেতা তথা দিল্লির তৎকালীন উপমুখ্যমন্ত্রী সিসৌদিয়াকে গ্রেফতার করে সিবিআই। তার পর থেকে তিনি জেলে রয়েছেন। জেলে গিয়ে সিসৌদিয়াকে দ্বিতীয় বার গ্রেফতার করেছে ইডিও। আবগারি দুর্নীতি মামলায় সিসৌদিয়া যুক্ত বলে দাবি তদন্তকারী সংস্থার। যদিও কেন্দ্রীয় এজেন্সির দাবির পিছনে রাজনীতির খেলা রয়েছে বলে গোড়া থেকেই দাবি করছে অরবিন্দ কেজরীওয়ালের আপ। সিসৌদিয়ার সমর্থনে খোলাখুলি পথে নেমেছে দিল্লির শাসকদল। কিন্তু সিসৌদিয়া এখনও জামিন পাননি। এরই মধ্যে অসুস্থতার কারণে হাসপাতালে ভর্তি করানো হল তাঁর স্ত্রীকে। প্রসঙ্গত, সিসৌদিয়ার গ্রেফতারির পর তাঁর বাড়িতে গিয়ে সীমার পাশে থাকার কথা বলেছিলেন দিল্লির মুখ্যমন্ত্রী কেজরীওয়াল এবং পঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত সিংহ মান।

সীমাকে হাসপাতালে ভর্তি করানোর খবর জানিয়ে কেজরীওয়াল বলেন, ‘‘খুবই জটিল রোগে ভুগছেন সীমা। যত দূর শুনলাম, এই রোগে মস্তিষ্ক দেহের উপর থেকে ক্রমশ নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। সীমাকে বাড়িতে একাই থাকতে হচ্ছিল। অন্য সময় মণীশ তাঁর দেখাশোনা করতেন। কিন্তু এখন সেটাও পারছেন না। ওদের এক ছেলে বিদেশে পড়াশোনা করছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Manish Sisodia AAP Wife Arvind Kejriwal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE