Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Wild Elephant

খেলার মাঝে আচমকা ঢুকে পড়ল বুনো দাঁতাল, জওয়ানদের সঙ্গে খেলল বল নিয়েও!

স্থানীয়দের দাবি, সেনাক্যাম্পের কাছেই আমচাং বন্যপ্রাণ অভয়ারণ্য। খাবারের খোঁজে সেখান থেকে হাতিটি চলে এসেছিল। অনেক সময়ই দল থেকে ছিটকে পড়ে হাতিরা লোকালয়ে ঢুকে পড়ে।

মাঠে ঢুকে পড়ল হাতি, খেলল ফুটবলও। ছবি সৌজন্য টুইটার।

মাঠে ঢুকে পড়ল হাতি, খেলল ফুটবলও। ছবি সৌজন্য টুইটার।

সংবাদ সংস্থা
গুয়াহাটি শেষ আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০২২ ১৪:৪৬
Share: Save:

সেনাক্যাম্পের একটি মাঠে ফুটবল নিয়ে খেলছিলেন জওয়ানরা। তাঁর যখন খেলায় ব্যস্ত, সেখানে হাজির হল বুনো দাঁতাল। আচমকা হাতির আগমনে খেলে ছেড়ে মাঠের একপাশে সরে যান জওয়ানরা। ওই জায়গা ছেড়ে চলে যাওয়ার জন্য হাতিটিকে জায়গা ছেড়ে দিয়েছিলেন তাঁরা।

কিন্তু মাঠে উপস্থিত সকলকে চমকে দিয়ে তাঁদেরই ফেলে রাখা ফুটবল নিয়ে খেলা শুরু করে দেয় হাতিটি। বলে লাথি মারার পর সেটি নিজের খেয়ালেই মাঠ ছাড়ে। সুন্দর এই দৃশ্যটি ধরা পড়েছে ক্যামেরায়।

ভিডিয়োটি ভাইরাল হতেই দাঁতালের এই ‘খেলোয়াড়সুলভ মনোভাব’ দেখে নেটিজেনরা মুগ্ধ। মাঝেমধ্যেই বুনো হাতির দল লোকালয়ে ঢুকে পড়ে খাবারের খোঁজে। অনেক সময় দলছুট হয়ে পড়ে এক একটি হাতি। মনে করা হচ্ছে, এই হাতিটিও দল থেকে ছিটকে পড়েছিল। যেখানে লোকালয়ে ঢুকে তাণ্ডব চালানো হাতির দৃশ্য মাঝেমধ্যেই ধরা পড়ে, তার বিপরীতে এমন একটি দৃশ্য সত্যিই মনোমুগ্ধকর। ঘটনাটি অসমের গুয়াহাটি সেনাক্যাম্পের।

স্থানীয়দের দাবি, সেনাক্যাম্পের কাছেই আমচাং বন্যপ্রাণ অভয়ারণ্য। খাবারের খোঁজে সেখান থেকে হাতিটি চলে এসেছিল। অসমে অনেকগুলি হাতি করিডর আছে। অনেক সময়ই দল থেকে ছিটকে পড়ে হাতিরা লোকালয়ে ঢুকে পড়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Wild Elephant football guwahati
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE