Advertisement
১১ মে ২০২৪
Alcoholic

মদ্যপান করে চুম্বনের জন্য জোরাজুরি, রাগে স্বামীর জিভটাই ছিঁড়ে নিলেন স্ত্রী!

পুলিশ জানিয়েছে, রক্তাক্ত অবস্থায় স্বামীকে ছটফট করতে দেখে প্রতিবেশীদের ডেকে আনেন স্ত্রী। তার পর প্রতিবেশীদের সঙ্গে নিয়ে তিনিই হাসপাতালে ভর্তি করান জখম স্বামীকে।

Woman allegedly bites off husband’s tongue as he wanted to kiss her

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ২২ জুলাই ২০২৩ ১২:২৪
Share: Save:

মদ্যপান করে ঘরে ঢুকেছিলেন। তাই নিয়ে স্ত্রীর সঙ্গে শুরু হয় ঝগড়া। এর মধ্যেই স্ত্রীকে চুম্বন করতে যান যুবক। স্ত্রী তাঁকে আটকান। কিন্তু স্বামী সেই বাধা মানতে নারাজ। আর তার পরেই অঘটন। জোর করে চুম্বন করায় দাঁত দিয়ে স্বামীর জিভের একাংশ কেটে নিলেন স্ত্রী। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে অন্ধ্রপ্রদেশের কারনুল জেলার জোন্নাগিরি থানা এলাকায়। হাসপাতালে চিকিৎসাধীন যুবকের কাছ থেকে তাঁর বয়ান রেকর্ড করেছে পুলিশ। এর পর স্ত্রীকে জিজ্ঞাসাবাদ করছেন তদন্তকারীরা।

প্রাথমিক তদন্তের পর একাধিক সংবাদমাধ্যমকে জোন্নাগিরি থানার পদস্থ পুলিশ আধিকারিক জানান, জখম যুবকের নাম চন্দু নায়েক। তিনি অপ্রকৃতিস্থ অবস্থায় তাঁর স্ত্রী পুষ্পাবতীকে চুম্বন করতে গিয়েছিলেন। কিন্তু স্ত্রী রাজি ছিলেন না। এ নিয়ে দম্পতির কথা কাটাকাটি হয়। চলে ধস্তাধস্তি। এর পর জোর করে চুমু খেতে যান চন্দু। তার পরেই এই কাণ্ড ঘটে। চন্দু জানিয়েছেন, স্ত্রী কামড়ে তাঁর জিভের একাংশ ছিঁড়ে দিয়েছেন।

পুলিশ জানিয়েছে, রক্তাক্ত অবস্থায় স্বামীকে ছটফট করতে দেখে প্রতিবেশীদের ডেকে আনেন স্ত্রী। তার পর প্রতিবেশীদের সঙ্গে নিয়ে তিনিই হাসপাতালে ভর্তি করান জখম স্বামীকে। স্থানীয়েরা জানাচ্ছেন, চন্দুর মদে আসক্তির জন্য নিত্য দিন স্ত্রীর সঙ্গে অশান্তি হত। তবে এ বার যা ঘটে গিয়েছে, তা অভাবনীয়। পুষ্পা জানিয়েছেন, তিনি তাঁর যা বলার পুলিশকে জানিয়ে দিয়েছেন। এই ঘটনা নিয়ে আর কোনও কথা বলবেন না। অন্য দিকে, একটি অপারেশনের পর চন্দুকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। আপাতত তাঁকে বিশ্রামে থাকতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Alcoholic Andhra Pradesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE