Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Bihar

Bihar Gangrape: বিহারে গণধর্ষণ করে বিদ্যুতের খুঁটিতে ঝুলিয়ে দেওয়া হল মহিলাকে

পুলিশ জানিয়েছে, মঙ্গলবার ভোরে ঘটনাটি ঘটেছে সমস্তিপুরের বিভূতিপুর থানা এলাকার চাখাবিব রুবিয়া গ্রামে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
পটনা শেষ আপডেট: ২৬ মে ২০২১ ১৭:৪৫
Share: Save:

মহিলাকে গণধর্ষণের পর বিদ্যুতের খুঁটিতে ঝুলিয়ে রাখার অভিযোগ উঠল বিহারের সমস্তিপুরে। স্থানীয়রা তাঁকে গুরুতর এবং অচৈতন্য অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

পুলিশ জানিয়েছে, মঙ্গলবার ভোরে ঘটনাটি ঘটেছে সমস্তিপুরের বিভূতিপুর থানা এলাকার চাখাবিব রুবিয়া গ্রামে। ওই দিন শৌচকর্মের জন্য বেরিয়েছিলেন মহিলা। বাড়ির কাছেই ওৎ পেতে ছিল দুষ্কৃতীরা। মহিলা বাড়ি থেকে বার হতেই তাঁকে জোর করে একটি নির্জন জায়গায় তুলে নিয়ে গণধর্ষণ করে দুষ্কৃতীরা। মহিলা বাধা দেওয়ার চেষ্টা করলে তাঁকে মারধর করা হয়। এমনকি প্রাণনাশেরও হুমকি দেওয়া হয় বলে অভিযোগ।

এর পরই দুষ্কৃতীরা মহিলাকে বিদ্যুতের খুঁটির সঙ্গে ঝুলিয়ে রেখে চম্পট দেয়। স্থানীয়রাই মহিলাকে অচৈতন্য এবং নির্বস্ত্র অবস্থায় উদ্ধার করেন। তার পর তাঁকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে অন্য একটি হাসপাতালে স্থানান্তরিত করা হয় মহিলাকে।

মহিলার বাড়িতে একটি বিয়ের অনুষ্ঠান চলছিল। তাঁর বাড়ির কাছেই একটি তাঁবুতে বেশ কয়েক জন শ্রমিক ছিলেন। এই ঘটনার পিছনে তাঁদের হাত রয়েছে বলে দাবি স্থানীয়দের। পুলিশ বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে। যদিও অভিযুক্তদের এখনও কোনও হদিশ মেলেনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bihar Gangrape
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE