Advertisement
০৩ মে ২০২৪
Gangrape in Haryana

স্বামীর বিরুদ্ধে অভিযোগ জানাতে গিয়ে হরিয়ানায় গণধর্ষণের শিকার মহিলা, অভিযুক্ত এসআই-সহ সাত

নির্যাতিতার অভিযোগ, এর পরই ওই তিন জন তাঁকে তুলে নিয়ে গিয়ে শান্তি নামে এক মহিলার বাড়িতে আটকে রাখেন। সেখানে তিন দিন ধরে তাঁর উপর অত্যাচার চালান বল্লি, নিরঞ্জন এবং ভীম।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
চণ্ডীগড় শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০২৩ ১১:১১
Share: Save:

স্বামীর বিরুদ্ধে থানায় অভিযোগ জানাতে গিয়ে থানারই সাব-ইনস্পেক্টর (এসআই) এবং তাঁর সঙ্গীদের হাতে নির্যাতিত হলেন এক মহিলা। অভিযোগ, তাঁকে একটি ঘরে আটকে রেখে তিন দিন ধরে গণধর্ষণ করা হয়। শুধু তাই-ই নয়, মহিলাকে বিক্রিও করে দেওয়া হয়। ভয়ঙ্কর এই ঘটনাটি ঘটেছে হরিয়ানার পলবলে।

পুলিশ সূত্রে খবর, পলবলের বাসিন্দা ওই মহিলা স্বামীর বিরুদ্ধে হাসানপুর থানায় অভিযোগ জানাতে গিয়েছিলেন। তখন থানায় ছিলেন এসআই শিবচরণ। নির্যাতিতার দাবি, তাঁর অভিযোগ নিতে অস্বীকার করেন এসআই। তাঁর সঙ্গী বল্লির সঙ্গে থানার পাশে একটি ক্ষেতে যেতে বাধ্য করেন। সেখানে আগে থেকেই নিরঞ্জন এবং ভীম নামে দুই ব্যক্তি হাজির ছিলেন। সেই ক্ষেতেই তাঁর উপর নির্যাতন চালান ওই তিন জন। অভিযোগ, সেই ঘটনার ভিডিয়ো তুলে তা সমাজমাধ্যমে ছড়িয়ে দেওয়া হবে শাসাতে থাকেন অভিযুক্তরা।

নির্যাতিতার আরও অভিযোগ, এর পরই ওই তিন জন তাঁকে তুলে নিয়ে গিয়ে শান্তি নামে এক মহিলার বাড়িতে আটকে রাখেন। সেখানে তিন দিন ধরে তাঁর উপর অত্যাচার চালান বল্লি, নিরঞ্জন এবং ভীম। তিন দিন আটকে রাখার পর বিজেন্দ্র নামে এক ব্যক্তির কাছে তাঁকে বিক্রি করে দেওয়া হয়। এসআই শিবচরণের উপস্থিতিতে গজেন্দ্র এবং তাঁর এক আত্মীয় গণধর্ষণ করেন। বিষয়টি প্রকাশ্যে আসতেই মহিলাকে উদ্ধার করতে তৎপর হয় পুলিশ। তাঁকে উদ্ধার করা হয়। এসআই শিবচরণ-সহ সাত জনের বিরুদ্ধে গণধর্ষণ-সহ একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে। পুলিশ জানিয়েছে, অভিযুক্তদের দ্রুত গ্রেফতার করার প্রক্রিয়া চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gangrape Haryana
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE