Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Gujarat News

বিদেশে যাওয়ার টাকা দেননি, শ্বশুরকে খুন করলেন বধূ, কেটে নিলেন অঙ্গ

শ্বশুরের সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে উঠেছিল তরুণীর। তার পরিবর্তে টাকাও পেতেন। বিদেশে যাবেন বলে শ্বশুরের কাছ থেকে দু’লক্ষ টাকা চেয়েছিলেন তিনি। না পেয়ে খুনের সিদ্ধান্ত নেন।

Woman allegedly kills father-in-law for not getting money.

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
গান্ধীনগর শেষ আপডেট: ১০ সেপ্টেম্বর ২০২৩ ০৯:২৭
Share: Save:

বিদেশে যাওয়ার জন্য দু’লক্ষ টাকা চেয়েছিলেন। কিন্তু সেই টাকা দিতে অস্বীকার করেন শ্বশুর। টাকা না পেয়ে শ্বশুরকে ভারী বস্তু দিয়ে মেরে খুন করার অভিযোগ উঠল বধূর বিরুদ্ধে। অভিযোগ, তিনি খুনের পর শ্বশুরের পুরুষাঙ্গও কেটে নিয়েছেন।

ঘটনাটি গুজরাতের খেদা জেলার। ধৃত তরুণী পুলিশের কাছে খুনের কথা স্বীকার করে নিয়েছেন। তিনি পুলিশকে এ-ও জানিয়েছেন, ৭৫ বছরের বৃদ্ধ শ্বশুরের সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে উঠেছিল তাঁর। পরিবর্তে শ্বশুর তাঁকে টাকা দিতেন। সম্প্রতি বিদেশে যাওয়ার জন্য শ্বশুরের কাছ থেকেই তাই টাকা চেয়েছিলেন তরুণী। কিন্তু সেই টাকা দিতে রাজি না হওয়ায় খুনের সিদ্ধান্ত নেন।

তরুণী জানিয়েছেন, ফেসবুকে এক যুবকের সঙ্গে তাঁর আলাপ হয়েছিল। তিনিই তাঁকে বিদেশে যাওয়ার কথা বলেছিলেন। টাকা না পেয়ে শ্বশুরকে খুনের ছক কষেন বধূ। প্রথমে ভারী কোনও বস্তু দিয়ে বৃদ্ধের মাথায় আঘাত করা হয়। তার পর বৃদ্ধের পুরুষাঙ্গও কেটে নেওয়া হয় বলে অভিযোগ।

পুলিশ জানিয়েছে, বৃদ্ধ তিন দিন ধরে নিখোঁজ ছিলেন। তাঁকে খুঁজে না পেয়ে থানায় নিখোঁজ ডায়েরি করেন বৃদ্ধের পুত্র। এমনকি, রাজস্থানে আত্মীয়দের বাড়িতেও খোঁজ করা হয়েছিল। পরে গুজরাতের বাড়িতেই একটি ঘর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার করা হয়। দেহটি সুকৌশলে সেই ঘরে লুকিয়ে রাখা হয়েছিল।

ডেপুটি সুপারিনটেন্ডেন্ট অফ পুলিশ জানিয়েছেন, মৃতের নাম জগদীশ শর্মা। তাঁর দেহটি পচাগলা অবস্থায় গত ৫ সেপ্টেম্বর উদ্ধার করা হয়েছে। ফরেন্সিক এবং ময়নাতদন্তের রিপোর্ট অনুযায়ী, ভারী বস্তুর আঘাতে বৃদ্ধের মৃত্যু হয়েছে। তবে তাঁর দেহের অন্যান্য অংশেও আঘাতের চিহ্ন ছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime News Gujarat Murder Case
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE