Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Physical Assault

Maharashtra: রাস্তায় মহিলাকে ধর্ষণ, সাহায্য চাইতে গিয়ে আবার ধর্ষিতা! নগ্ন করে ছুড়ে ফেলা হল রাস্তাতেই

পথ চিনিয়ে দেওয়ার নাম করে এক মহিলাকে গণধর্ষণের অভিযোগ উঠল তিন জনের বিরুদ্ধে। ইতিমধ্যে দুই অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

নগ্ন করে ফেলা দেওয়া হয় রাস্তার পাশে।

নগ্ন করে ফেলা দেওয়া হয় রাস্তার পাশে। প্রতীকী চিত্র।

সংবাদ সংস্থা
নাগপুর শেষ আপডেট: ০৬ অগস্ট ২০২২ ১৭:৩৭
Share: Save:

পথ চিনিয়ে দেওয়ার নাম করে এক মহিলাকে গণধর্ষণের অভিযোগ উঠল তিন জনের বিরুদ্ধে। পথচারীদের মাধ্যমে খবর পেয়ে বছর ৩৫ এর ওই মহিলাকে তড়িঘড়ি ভর্তি করা হয়েছে হাসপাতালে। পরে মোট দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ। ন্যক্কারজনক এই ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের ভান্ডারা জেলায়।

পুলিশ সূত্রে খবর, তারা খবর পায় একটি সেতুর কাছে রাস্তার পাশে নগ্ন অবস্থায় এক মহিলা পড়ে রয়েছেন। দ্রুত অকুস্থলে পৌঁছয় তারা। মহিলাকে উদ্ধার করে ভর্তি করানো হয় নাগপুর মেডিক্যাল কলেজে। পরে তাঁর সংজ্ঞা ফিরলে রেকর্ড করা হয় বয়ান। পুলিশ জানিয়েছে, গত ৩০ জুলাই গোরেগ্রামের কামারগ্রামে ভাইয়ের বাড়িতে যাচ্ছিলেন নির্যাতিতা। বাড়িতে ঝগড়া করে বেরিয়ে এসেছিলেন।

ভাইয়ের বাড়ির রাস্তা ঠিক মতো ঠাওর করতে পারেননি তিনি। সেই সময় শ্রীরাম উরকুড়ে নামে এক অভিযুক্তের সঙ্গে দেখা হয় তাঁর। মহিলাকে সাহায্যের আশ্বাদ দেন অভিযুক্ত। জানান, তাঁকে ভাইয়ের বাড়ির রাস্তা চিনিয়ে দেবেন। কিন্তু গাড়ি করে মহিলাকে নিয়ে তিনি চলে যান পলাশগ্রামে। জাতীয় সড়ক ছাড়িয়ে একটি জঙ্গলের কাছে গাড়ি বন্ধ করে দেন অভিযুক্ত। সেখানে মহিলাকে ধর্ষণ করে ফেলে রেখে চলে যান অভিযুক্ত।

পুলিশ সূত্রে খবর, পরের দিন অর্থাৎ, ১ অগস্ট জ্ঞান ফেরে নির্যাতিতার। তিনি অনেক চেষ্টায় পৌঁছন কানহালমো এলাকায়। সেখানে পরিচয় হয় জনৈক লুক্কা অশোক সুরভের। নির্যাতিতা তাঁর অবস্থা জানানোর পর তাঁকে সাহায্যের আশ্বাস দেন তিনি। কিন্তু তিনিও মহিলাকে ধর্ষণ করেন। তাঁর সঙ্গে এই কুকর্মে যোগ দেন মোহাম্মদ এজাজ আনসারি নামে তৃতীয় অভিযুক্ত। এর পর তাঁর আর কিছু মনে নেই বলে পুলিশকে জানান নির্যাতিতা।

তদন্তে নেমে পুলিশ মোট দুই অভিযুক্তকে গ্রেফতার করেছে। বাকি এক অভিযুক্তের সন্ধান চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Physical Assault Gangrape police maharashtra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE