Advertisement
২৩ ফেব্রুয়ারি ২০২৪
Madurai

বান্ধবীদের পোশাক বদলের ভিডিয়ো, ছবি পাচার বন্ধুকে! চণ্ডীগড় বিশ্ববিদ্যালয়ের পর মাদুরাইয়ের কলেজে বিতর্ক

কালীশ্বরীকে হস্টেলের আবাসিকদের গোপন ভিডিয়ো বানানোর জন্য চাপ দিতেন আশিক। কালীশ্বরী লুকিয়ে আবাসিকদের স্নান এবং পোশাক বদলানোর ছবি তুলতেন আর সেগুলি এক এক করে আশিককে পাঠাতেন।

হস্টেলের আবাসিকদের স্নানের ভিডিয়ো ফাঁস। প্রতীকী ছবি।

হস্টেলের আবাসিকদের স্নানের ভিডিয়ো ফাঁস। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
মাদুরাই শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২২ ১৫:৫০
Share: Save:

পঞ্জাবের চণ্ডীগড়ের পর এ বার তামিলনাড়ুর মাদুরাই। মহিলা হস্টেলের আবাসিকদের স্নান এবং পোশাক বদলানোর ভিডিয়ো বন্ধুকে পাঠানোর অভিযোগ উঠল বিএড পড়ুয়ার বিরুদ্ধে। চণ্ডীগড় বিশ্ববিদ্যালয়ের মহিলা হস্টেলের আবাসিকদের গোপন ভিডিয়ো নিয়ে যখন হইচই চলছে, তখন মাদুরাইয়ে ঠিক একই ঘটনা প্রকাশ্যে আসায় শোরগোল পড়ে গিয়েছে।

অভিযুক্তের নাম কালীশ্বরী। তিনি মাদুরাইয়ের একটি বেসরকারি কলেজের বিএড করছেন। পুলিশ জানিয়েছে, কালীশ্বরী সমস্ত ভিডিয়ো তাঁর বন্ধু আশিককে পাঠাতেন। বছর তিনেক আগে আশিকের বিয়ে হয়েছিল। সম্প্রতি কালীশ্বরীর সঙ্গে বন্ধুত্ব হয় তাঁর। আশিকের নিজের ক্লিনিক রয়েছে।

অভিযোগ, কালীশ্বরীকে হস্টেলের আবাসিকদের গোপন ভিডিয়ো বানানোর জন্য চাপ দিতেন আশিক। কালীশ্বরী লুকিয়ে আবাসিকদের স্নান এবং পোশাক বদলানোর ছবি তুলতেন আর সেগুলি এক এক করে আশিককে পাঠাতেন।

এক দিন কালীশ্বরীর গতিবিধি সম্পর্কে সন্দেহ হয় এক আবাসিকের। সেই সন্দেহবশেই কালীশ্বরীকে চেপে ধরেন তিনি। তার পরই কালীশ্বরীর মোবাইল থেকে আবাসিকদের একাধিক গোপন ভিডিয়ো এবং ছবি উদ্ধার হয়। হস্টেলের ওয়ার্ডেন কালীশ্বরীর মোবাইল নিয়ে নেন এবং পুলিশে খবর দেন।

অভিযুক্ত তরুণী কালীশ্বরী এবং তাঁর বন্ধু আশিক। দু’জনকেই গ্রেফতার করেছে পুলিশ।

অভিযুক্ত তরুণী কালীশ্বরী এবং তাঁর বন্ধু আশিক। দু’জনকেই গ্রেফতার করেছে পুলিশ।

হস্টেল থেকে অভিযোগ পেয়ে মাদুরাই পুলিশের সাইবার অপরাধদমন শাখা তদন্তে নামে। তখনই আশিকের কথা প্রকাশ্যে আসে। এর পরই আশিক এবং কালীশ্বরীকে গ্রেফতার করা হয়।

চণ্ডীগড় বিশ্ববিদ্যালয়ের মহিলা হস্টেলের আবাসিকদের স্নানের ভিডিয়ো প্রেমিককে পাঠানোর অভিযোগ উঠেছে হস্টেলেরই এক তরুণীর বিরুদ্ধে। সেই ঘটনা প্রকাশ্যে আসতে আট ছাত্রী আত্মহত্যার চেষ্টা করেন।

সেই ঘটনায় উত্তাল গোটা চণ্ডীগড়। ইতিমধ্যেই এক সেনা জওয়ান-সহ চার জন গ্রেফতার হয়েছেন। এই ঘটনায় ক্ষোভ বাড়তে থাকায় হস্টেলের দুই ওয়ার্ডেনকে বরখাস্ত করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE