Advertisement
০২ মে ২০২৪
Murder

বচসার জের, বেঙ্গালুরুতে একত্রবাসের সঙ্গীকে কুপিয়ে খুন মহিলার, পরে গ্রেফতার

প্রতিবেশীরা জানিয়েছেন, হুলিমাভুতে আসার পর ওই মহিলা এবং তাঁর একত্রবাসের সঙ্গীর মধ্যে প্রায়ই অশান্তি হত। ছোট ছোট বিষয়ে তাঁদের মধ্যে ঝগড়া লেগেই থাকত।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
বেঙ্গালুরু শেষ আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০২৩ ১৩:০৩
Share: Save:

অশান্তির জেরে একত্রবাসের সঙ্গীকে কুপিয়ে খুন করার অভিযোগ উঠল এক মহিলার বিরুদ্ধে। মঙ্গলবার ঘটনাটি ঘটেছে বেঙ্গালুরুর হুলিমাভু এলাকায়।

পুলিশ জানিয়েছে, অভিযুক্তের নাম রেণুকা। তিনি কর্নাটকের বেলগাভি জেলার বাসিন্দা। আর তাঁর একত্রবাসের সঙ্গী কেরলের বাসিন্দা। সাড়ে তিন বছর ধরে তাঁদের সম্পর্ক ছিল। সম্প্রতি বেঙ্গালুরুর হুলিমাভুতে একটি ফ্ল্যাট ভাড়া নিয়ে থাকছিলেন তাঁরা। এর আগে বেশ কয়েকটি জায়গাতেও থাকতেন রেণুকারা।

প্রতিবেশীরা জানিয়েছেন, হুলিমাভুতে আসার পর ওই মহিলা এবং তাঁর একত্রবাসের সঙ্গীর মধ্যে প্রায়ই অশান্তি হত। ছোট ছোট বিষয়ে তাঁদের মধ্যে ঝগড়া লেগেই থাকত। মঙ্গলবার সেই অশান্তি চরমে ওঠে। রাগের বশে একটি ধারালো অস্ত্র নিয়ে একত্রবাসের সঙ্গীর বুকে বসিয়ে দেন মহিলা। শুধু তাই-ই নয়, বেশ কয়েক বার কোপানও।

এক প্রতিবেশীর দাবি, ওই যুগলের মধ্যে অনেক ক্ষণ ধরেই চেঁচামেচি চলছিল। তার পরই সব চুপচাপ হয়ে যায়। কোনও অঘটন ঘটেছে এই সন্দেহে যুগলের ফ্ল্যাটে কয়েক জন প্রতিবেশী যেতেই চমকে ওঠেন। তাঁরা দেখেন, রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন মহিলার একত্রবাসের সঙ্গী। পাশেই বসে রয়েছেন মহিলা। প্রতিবেশীরাই তখন ওই ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। কিন্তু চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। প্রতিবেশীরা পুলিশেও খবর দেন। পুলিশ এসে মহিলাকে গ্রেফতার করে। তদন্তকারী এক আধিকারিক জানিয়েছেন, একত্রবাসের সঙ্গীকে খুন করার কথা স্বীকার করেছেন মহিলা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Live In Couple bengaluru
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE