Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Mumbai

প্রেমিককে নিয়ে মায়ের সঙ্গে নিত্য অশান্তি, কন্যার গলা টিপে খুন করলেন মহিলা!

পুলিশ জানায়, ঝগড়া চলাকালীন টিনার হাতে কামড়ে দেন ভূমিকা। অভিযোগ, রাগের বশে মেয়ের গলা টিপে শ্বাসরোধ করার চেষ্টা করেন টিনা।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ মার্চ ২০২৪ ১০:৩৯
Share: Save:

কন্যা যাঁর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তাঁকে অপছন্দ তরুণীর মায়ের। ভালবাসার মানুষকে নিয়ে মায়ের সঙ্গে মাঝেমধ্যেই কথা কাটাকাটি হত তরুণীর। অভিযোগ, অশান্তি চলাকালীন রাগের মাথায় ১৯ বছরের কন্যার গলা টিপে খুন করেন তাঁর মা। ঘটনাটি মুম্বইয়ের বান্দ্রা এলাকায় ঘটে। মৃত তরুণীর নাম ভূমিকা। অভিযুক্তের নাম টিনা বাগড়ে। সোমবার খুনের অভিযোগে টিনাকে গ্রেফতার করে মুম্বইয়ের নির্মল নগর থানার পুলিশ।

পুলিশ সূত্রে খবর, ভূমিকা যে তরুণের সঙ্গে সম্পর্কে ছিলেন তাঁকে পছন্দ ছিল না টিনার। মেয়ের প্রেমিককে নিয়ে দু’জনের মধ্যে তীব্র অশান্তি শুরু হয়। পুলিশ জানায়, ঝগড়া চলাকালীন টিনার হাতে কামড়ে দেন ভূমিকা। অভিযোগ, রাগের বশে মেয়ের গলা টিপে শ্বাসরোধ করার চেষ্টা করেন টিনা।

পরিবারের সদস্যেরা সঙ্গে সঙ্গে ভূমিকাকে নিকটবর্তী হাসপাতালে নিয়ে যান। হাসপাতালে ভর্তি করানো হলে চিকিৎসকেরা প্রাথমিক ভাবে জানান যে মৃগীরোগে আক্রান্ত হয়েছেন ভূমিকা। তার পর পরীক্ষা করা হলে জানা যায় শ্বাসরুদ্ধ হয়ে মারা গিয়েছেন তিনি। এই ঘটনার তদন্তে নেমে সোমবার টিনাকে গ্রেফতার করে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mumbai Mother Daughter bandra police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE