Advertisement
২০ মে ২০২৪
UP Crime News

স্বামীর হাত-পা বেঁধে গোপনাঙ্গে সিগারেটের ছেঁকা দিয়ে দিলেন স্ত্রী! গ্রেফতার

উত্তরপ্রদেশের এক মহিলার বিরুদ্ধে তাঁর স্বামীর উপর অত্যাচার করার অভিযোগ উঠেছে। যুবক জানিয়েছেন, স্ত্রী তাঁকে মাদক খাইয়ে হাত-পা বেঁধে শরীরে সিগারেটের ছেঁকা দিয়েছেন।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ মে ২০২৪ ১৯:২৫
Share: Save:

স্বামীর উপর নৃশংস অত্যাচারের অভিযোগ উঠল স্ত্রীর বিরুদ্ধে। তাঁর হাত-পা বেঁধে গোপনাঙ্গে সিগারেটের ছেঁকা দিয়ে দিলেন তিনি। নির্যাতিত যুবকের অভিযোগের ভিত্তিতে ওই মহিলাকে গ্রেফতার করেছে পুলিশ।

ঘটনাটি উত্তরপ্রদেশের বিজনোরের। পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত মহিলার নাম মেহের জাহান। তাঁর স্বামী মানন জ়াইদি অভিযোগ করেছেন, মহিলা বিয়ের পর থেকে প্রতি দিন তাঁর উপর অত্যাচার করেন। বছর খানেক আগে তাঁদের বিয়ে হয়েছে।

পুলিশকে নির্যাতিত যুবক জানিয়েছেন, বিয়ের পর থেকে আলাদা থাকার জন্য তাঁকে চাপ দিচ্ছেন স্ত্রী। পরিবার, বাবা, মাকে ছেড়ে যুবককে আলাদা সংসার পাতার জন্য জোর করা হচ্ছে। যুবক তাতে রাজি না হওয়ায় মহিলা তাঁকে মারধর করছেন বলে অভিযোগ। তাঁদের প্রতিবেশীরাও জানিয়েছেন, হামেশাই এই দম্পতির মধ্যে অশান্তি হয় এবং মহিলা তাঁর স্বামীকে মারধর করেন। এর আগেও যুবক স্ত্রীর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছিলেন।

অভিযোগ, কিছু দিন আগে দাম্পত্য কলহ চরম আকার নিলে মহিলা স্বামীর হাত এবং পা বেঁধে দেন। তার পর তাঁকে মারধর করতে শুরু করেন। তার আগে মহিলা স্বামীকে মাদক খাইয়ে নিস্তেজ করে দিয়েছিলেন বলেও অভিযোগ। ঘটনার সিসিটিভি ফুটেজও পুলিশের কাছে জমা দিয়েছেন অভিযোগকারী। তাতে দেখা গিয়েছে, স্বামীর বুকের উপর বসে তাঁর গলা টিপে ধরার চেষ্টা করছেন অভিযুক্ত। এমনকি, গোপনাঙ্গে এবং শরীরের অন্যত্র সিগারেটের ছেঁকা দিচ্ছেন। ওই মহিলাকে গ্রেফতার করা হয়েছে। তাঁর বিরুদ্ধে খুনের চেষ্টা, অত্যাচার, হেনস্থার মামলা রুজু করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime News UP News torture Husband Wife
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE