Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Bike Accident

গাড়ির সঙ্গে বাইকের ধাক্কা, শিশু কোলে রাস্তায় ছিটকে পড়লেন মা, বরাত জোরে রক্ষা

গত বুধবার পুণের সড়কের উপর জুন্নর এলাকায় বেলহে-জেজুরি হাইওয়ের টি-পয়েন্টে বাইকের সঙ্গে একটি গাড়ির ধাক্কা লাগে।

গাড়ির সঙ্গে বাইকের ধাক্কা লাগার পর সন্তান-সহ বাইক থেকে ছিটকে পড়লেন ভদ্রমহিলা।

গাড়ির সঙ্গে বাইকের ধাক্কা লাগার পর সন্তান-সহ বাইক থেকে ছিটকে পড়লেন ভদ্রমহিলা। ছবি: টুইটার

সংবাদসংস্থা
পুণে শেষ আপডেট: ০৩ নভেম্বর ২০২২ ১২:২৬
Share: Save:

বাইকে বসে রয়েছেন তিন জন। পিছনের আসনে বসেছিলেন এক মহিলা। কোলে ছিল তাঁর সম্তান। হঠাৎ একটি গাড়ির সামনে পড়ে যায় বাইকটি। মূহুর্তের মধ্যে বাইক থেকে ছিটকে পড়ে যান ওই মহিলা। বাইকের পিছনের আসন থেকে লাফিয়ে উপরের দিকে উঠে রাস্তায় পড়ে যান তিনি। গত বুধবার পুণের সড়কে এই পথ দুর্ঘটনাটি ঘটেছে। জুন্নর এলাকায় বেলহে-জেজুরি হাইওয়েতে যে টি-পয়েন্ট রয়েছে, সেখানেই বাইকটির সঙ্গে গাড়িটির ধাক্কা লাগে। রাস্তার এক দিক দিয়ে এগিয়ে আসছিল সাদা রঙের ওয়াগন-আর মডেলের গাড়ি। তার বিপরীত দিক দিয়ে বাইকটি আসছিল। বাইকে বসে থাকা আরোহীদের কেউ হেলমেট পরে ছিলেন না। সেই অবস্থায় রাস্তা পার করছিল বাইকটি।

রাস্তা পার করার সময় গাড়ির সঙ্গে সজোরে ধাক্কা লাগে বাইকটির। ধাক্কা লাগার পরমূহুর্তেই বাইক থেকে উপরের দিকে লাফিয়ে ওঠেন মহিলা। বুকের মধ্যে আঁকড়ে ছিলেন তাঁর সন্তানকে। সন্তান-সহ রাস্তায় ছিটকে পড়লেন তিনি। বাইক আরোহী পড়ার সময় সামলে নিয়েছিলেন নিজেকে। সংবাদ সংস্থা সূত্রে খবর, মহিলা এবং সন্তান কারও গুরুতর আঘাত লাগেনি। দু’জনেই সুস্থ রয়েছেন। এই পুরো ঘটনাটি সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে। নেটমাধ্যমে ছড়িয়েও পড়েছে সেই ভিডিয়োটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

bike accident Pune Road Accident Car Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE