Advertisement
০৩ মে ২০২৪
Crime

স্বামী-সংসার ছেড়ে প্রেমিকের সঙ্গে পালিয়েছিলেন, যুগলকে ধরে খুন করলেন তরুণীর ভাইয়েরা!

ওই তরুণী বিবাহিত ছিলেন। তাঁর তিন সন্তানও রয়েছে। বিয়ের পর অন্য এক বিবাহিত যুবকের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন। তাঁদের খুন করা হয়েছে বলে অভিযোগ। গ্রেফতার করা হয়েছে তরুণীর দুই ভাইকে।

তরুণী ও তাঁর প্রেমিককে খুনের কথা ধৃতরা স্বীকার করেছে বলে দাবি পুলিশের।

তরুণী ও তাঁর প্রেমিককে খুনের কথা ধৃতরা স্বীকার করেছে বলে দাবি পুলিশের। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ১০ নভেম্বর ২০২২ ১৯:২৫
Share: Save:

বিবাহ-বহির্ভূত সম্পর্কে জড়িয়ে ছিলেন বোন। স্বামী-সংসার ছেড়ে অন্য এক বিবাহিত যুবকের সঙ্গে পালিয়েছিলেন। এর পরিণতি হল মারাত্মক! তাঁদের খুন করার অভিযোগ উঠল তরুণীর দাদা ও ভাইদের বিরুদ্ধে। গত মঙ্গলবার ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের বাগপতে।

ঠিক কী ঘটেছে?

সংবাদ সংস্থা সূত্রে খবর, ওই তরুণী বিবাহিত। তাঁর তিন সন্তানও রয়েছে। গত ২০ অক্টোবর এক যুবকের সঙ্গে পালিয়ে যান তিনি। তাঁদের নামে নিখোঁজ ডায়েরি দায়ের করে পরিবার। খোঁজ শুরু করেন পরিবারের সদস্যরাও।

এর পরই তাঁর দাদা ও ভাইয়েরা জানতে পারেন যে, তরুণী ও তাঁর প্রেমিক মেরঠে রয়েছেন। সেই মতো সেখানে গিয়ে তাঁদের হদিস পান। তার পর যুগলকে গ্রামে নিয়ে হত্যা করা হয় বলে অভিযোগ।

এই ঘটনায় তরুণীর এক দাদাকে গ্রেফতার করা হয়েছে। তাঁকে জেরা করে তরুণীর এক তুতো ভাইকেও পাকড়াও হয়েছে। এই ঘটনায় আরও দুই ভাই জড়িত বলে জানতে পেরেছে পুলিশ। তাঁদের খোঁজে তল্লাশি শুরু করা হয়েছে। ধৃতদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০২, ২০১, ৩৪, ১২০বি ধারায় মামলা রুজু করা হয়েছে। ধৃত দু’জন খুনের কথা স্বীকার করেছেন বলে দাবি করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime Uttar Pradesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE