Advertisement
২৬ এপ্রিল ২০২৪
police

Bajrang Dal: মন্দিরের বাইরে বলিউডি গানে নাচ হিন্দু তরুণীর, বজরং দলের অভিযোগের পর মামলা দায়ের

বজরং দল অভিযোগ করে, তরুণী অশালীন ভঙ্গিতে নেচেছেন। মন্দিরের বাইরে এই ধরনের নাচ হিন্দুদের ধর্মীয় ভাবাবাগে আঘাত করেছে বলে অভিযোগ করে তারা।

অভিযোগ দায়ের হয়েছে পুলিশে

অভিযোগ দায়ের হয়েছে পুলিশে ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
ভোপাল শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২১ ১৬:৪৪
Share: Save:

মন্দিরের বাইরে বলিউডি গানে নাচের ভিডিয়ো করার জন্য এক তরুণীর বিরুদ্ধে মামলা দায়ের করল পুলিশ। ওই নাচের ভিডিয়ো নেটমাধ্যমে প্রকাশ পাওয়ার পরে অভিযোগ করে বজরং দল। তার পরেই পদক্ষেপ করে পুলিশ।
ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের ছত্তরপুর শহরে। সেখানকার জানরাই তোরিয়া (রাম-সীতার পুজো হয় সেখানে) মন্দিরের বাইরে গানের তালে নাচেন আরতি সাহু নামের ওই তরুণী। ইনস্টাগ্রামে তাঁকে প্রায় ২৫ লক্ষ মানুষ অনুসরণ করেন। সেই ভিডিয়ো ভাইরাল হওয়ার পরে বজরং দল অভিযোগ করে, তরুণী অশালীন ভঙ্গিতে নেচেছেন। মন্দিরের বাইরে এই ধরনের নাচ হিন্দুদের ধর্মীয় ভাবাবাগে আঘাত করেছে বলে অভিযোগ করে তারা।

এই প্রসঙ্গে ছত্তরপুর মহকুমার পুলিশ আধিকারিক শশাঙ্ক জৈন বলেন, ‘‘বজরং দল নেতা সুরেন্দ্র শিবহারের অভিযোগের ভিত্তিতে তরুণীর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ২৯৮ নম্বর ধারায় (ইচ্ছাকৃত ভাবে কারও ধর্মীয় ভাবাবেগে আঘাত করা) মামলা দায়ের করা হয়েছে। অভিযোগ খতিয়ে দেখে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।’’

এই ঘটনার পরে অবশ্য নেটমাধ্যমেই ক্ষমা চেয়েছেন আরতি। একটি ভিডিয়ো বার্তায় তিনি বলেন, ‘‘ছোট থেকে ওই মন্দিরে যাচ্ছি। কাউকে আঘাত করার কোনও উদ্দেশ্য আমার ছিল না। আমার কাজে কেউ আঘাত পেয়ে থাকলে আমি ক্ষমাপ্রার্থী।’’ নাচের ভিডিয়োটি ইনস্টাগ্রাম থেকে মুছে দিয়েছেন আরতি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

police instagram complain
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE