Advertisement
২৭ এপ্রিল ২০২৪
song

Viral: পিয়া তোসে নয়না…গাইতে গাইতেই কান্নায় ভেঙে পড়লেন তরুণী! কেন

কিন্তু গান গাইতে গাইতেই তরণী কেঁদে ফেললেন কেন? যা নিয়ে নেটাগরিকদের মধ্যে কৌতূহলের অন্ত নেই।

কান্নার সেই দৃশ্য ধরা পড়ল ক্যামেরায়। ছবি সৌজন্য টুইটার।

কান্নার সেই দৃশ্য ধরা পড়ল ক্যামেরায়। ছবি সৌজন্য টুইটার।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৯ অগস্ট ২০২২ ১৬:৩৮
Share: Save:

লতা মঙ্গেশকরের কণ্ঠে গাওয়া ‘পিয়া তোসে নয়না লাগে রে’ গানটি গাইতে গাইতে কান্নায় ভেঙে পড়লেন এক তরুণী। গত ৭ অগস্ট টুইটারের ভিডিয়োটি শেয়ার করেছেন আইএএস আধিকারিক অবনীশ শরণ।

কিন্তু গান গাইতে গাইতেই তরুণী কেঁদে ফেললেন কেন? যা নিয়ে নেটাগরিকদের মধ্যে কৌতূহলের অন্ত নেই। পরে জানা গিয়েছে, তরুণী একটি রিয়্যালিটি শোয়ে গিয়েছিলেন অডিশনের জন্য। তরুণীর দাবি, তাঁকে বাতিল করে দেওয়া হয়েছে। কিন্তু কেন বাতিল করে দেওয়া হল তা তিনি জানেন না বলেও এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন।

আরও পড়ুন:

তার পরই তাঁকে গাইতে শোনা যায়, ‘পিয়া তোসে নয়না লাগে রে।’ আর গাইতে গাইতেই কেঁদে ফেলেন তিনি। বর্তমানে গানের নানা রকম রিয়্যালিটি শো হয়। হাজারো স্বপ্ন নিয়ে সেই সব শোয়ে দেশের বিভিন্ন প্রান্ত, এমনকি প্রত্যন্ত গ্রাম থেকেও ছেলেমেয়েরা ছুটে আসেন অডিশনের জন্য। কারও স্বপ্ন পূর্ণ হয়, কারও মুখে হাসি ফোটে তো কারও স্বপ্ন ভেঙে চুরমার হয়।

তরুণীর গান ভাইরাল হতে অনেকে তাঁকে উৎসাহ জুগিয়েছেন। অনেকে আবার বলেছেন, ‘মন জয় করে নিয়েছে মেয়েটির সুরেলা আওয়াজ।’ কেউ আবার প্রশ্ন তুলেছেন, ‘এত সুন্দর গানের গলা, তার পরেও কেন বাতিল করা হল!’ তাঁদের মতোই তরুণীরও প্রশ্ন, ভাল পারফর্ম করার পরেও কেন তাঁকে বাতিল করা হল, সেই কারণ তাঁর কাছে স্পষ্ট নয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

song woman Cry Viral
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE