Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Bizarre

বিয়ের প্রস্তাব ফেরান প্রেমিক! রাগে ‘শোলে’র বীরুর কায়দায় মোবাইল টাওয়ারে উঠে পড়লেন তরুণী

তাঁকে বিয়ে করতেই হবে— প্রেমিকের উপর ‘চাপ’ তৈরি করতে ‘শোলে’ ছবির বীরুর মতো মোবাইল টাওয়ারে উঠে পড়েন ওই তরুণী। ঘটনাটি উত্তরপ্রদেশের মহারাজগঞ্জ জেলার।

representative photo of mobile tower

—প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
লখনউ শেষ আপডেট: ২৩ নভেম্বর ২০২৩ ১৭:০৪
Share: Save:

বিয়ে করবেন বলে কথা দিয়েও কথা রাখেননি প্রেমিক! রাগে-অভিমানে মোবাইল টাওয়ারের উপরে উঠে পড়লেন এক তরুণী। বৃহস্পতিবার এমন কাণ্ডই ঘটেছে উত্তরপ্রদেশের মহারাজগঞ্জ জেলায়। তাঁকে বিয়ে করতেই হবে— প্রেমিকের উপর ‘চাপ’ তৈরি করতে ‘শোলে’ ছবির বীরুর মতো মোবাইল টাওয়ারে উঠে পড়েন ওই তরুণী।

পরিচালক রমেশ সিপ্পির বিখ্যাত ছবি ‘শোলে’র অন্যতম চরিত্র বীরু। যে চরিত্রে অভিনয় করেছেন ধর্মেন্দ্র। ছবিতে প্রেমিকা বাসন্তীকে (হেমামালিনী অভিনীত চরিত্র) বিয়ের প্রস্তাব দিয়েছিল বীরু। কিন্তু বাসন্তীর মাসি রাজি হয়নি। সেই প্রস্তাবে রাজি করাতে মদ্যপ অবস্থায় জলের ট্যাঙ্কের উপরে উঠে আত্মহত্যার হুমকি দিয়েছিল বীরু। বৃহস্পতিবার উত্তরপ্রদেশের তরুণী উঠলেন মোবাইল টাওয়ারে। বাস্তবের এই ঘটনা মনে করিয়ে দিয়েছে রুপোলি পর্দার কাহিনিকে।

পুলিশ সূত্রে খবর, ভিতাউলি থানা এলাকার সেমরা রাজা টোল প্লাজা এলাকায় এই ঘটনা ঘটেছে। মোবাইলের টাওয়ারের উপরে তরুণীকে দেখতে পেয়ে ভিড় জমান বহু মানুষ। খবর দেওয়া হয় পুলিশে। তার পরে ঘটনাস্থলে যায় পুলিশ এবং উদ্ধারকারী দল। পরে বেশ কিছু ক্ষণের চেষ্টায় ওই তরুণীকে নিরাপদে নীচে নামানো হয়।

তরুণীর অভিযোগ, তাঁকে বিয়ের প্রতিশ্রুতি দিয়েছিলেন তাঁর প্রেমিক। কিন্তু সম্প্রতি সেই প্রতিশ্রুতি ভঙ্গ করেছেন প্রেমিক। আর সেই কারণেই রাগে তিনি মোবাইল টাওয়ারে উঠে পড়েন। তরুণীর প্রেমিক নিখোঁজ। তাঁর খোঁজে তল্লাশি চালানো হচ্ছে। প্রেমিকের বাবাকে হেফাজতে নিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bizarre Sholay police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE