Advertisement
০৪ মে ২০২৪
UP

রেললাইন ধরে হেঁটে এসে প্ল্যাটফর্মে উঠছেন মহিলা, ছুটে এসে হাত বাড়ালেন রেলকর্মী, ঢুকে পড়ল ট্রেন, তার পর?

ভিডিয়োতে দেখা গিয়েছে, হলুদ সালোয়ার-কামিজ পরা এক মহিলা রেললাইন ধরে দুলকি চালে হেঁটে আসছেন। তার পর ধীরেসুস্থে প্ল্যাটফর্মে ওঠার চেষ্টা করছেন। কিন্তু উচ্চতার কারণে পেরে উঠছেন না।

মহিলাকে হাত ধরে টেনে তুলছেন রেল কর্মী।

মহিলাকে হাত ধরে টেনে তুলছেন রেল কর্মী। —ছবি টুইটার থেকে।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০২২ ১১:২৭
Share: Save:

এক প্ল্যাটফর্ম থেকে অন্য প্ল্যাটফর্মে যাচ্ছিলেন মহিলা। ফুটব্রিজের পরিবর্তে রেললাইন ধরেই হেঁটে এসে অন্য প্ল্যাটফর্মে ওঠার চেষ্টা করছিলেন তিনি। তার মধ্যেই বিপত্তি। প্রাণও যেতে পারত মহিলার, যদি না তড়িঘড়ি ছুটে আসতেন এক তৎপর রেলকর্মী, তার পর হাত ধরে টেনে তুলতেন মহিলাকে। এক সেকেন্ডের হেরফের হলে তিনি চলে যেতেন ট্রেনের নীচে। উত্তরপ্রদেশের শিকোহাবাদ স্টেশনের এই ভিডিয়ো এখন ভাইরাল।

ভিডিয়োতে দেখা গিয়েছে, হলুদ সালোয়ার-কামিজ পরা এক মহিলা রেললাইন ধরে দুলকি চালে হেঁটে আসছেন। তার পর ধীরেসুস্থে প্ল্যাটফর্মে ওঠার চেষ্টা করছেন। কিন্তু উচ্চতার কারণে পেরে উঠছেন না। অন্য দিকে, সে সময়ই স্টেশনে ট্রেন আসার কথা। তখনও সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েনি ট্রেনের চলে আসা।

কিন্তু রেলকর্মী রাম স্বরূপ মিনা দেখতে পান সবুজ সঙ্কেত। ছুটে এসে হাত ধরে টেনে তোলেন মহিলাকে। ঠিক তখনও তীব্র বেগে স্টেশনে ঢোকে ট্রেনটি। তাতে অবশ্য দমেননি মহিলা। হাত থেকে ছিটকে পড়েছিল প্লাস্টিকের বোতল। চলন্ত ট্রেনের কাছে গিয়ে তুলে আনেন সেই বোতল। ভিডিয়োতে দেখা গিয়েছে, আবারও চেঁচিয়ে ওঠেন ওই রেলকর্মী। ভাগ্যক্রমে দ্বিতীয় বারেও বেঁচে গিয়েছেন মহিলা।

ভিডিয়ো দেখে নেটাগরিকরা তীব্র প্রতিক্রিয়া জানিয়েছেন। টুইটারে এক জন লিখেছেন, ‘একটা বোতলের দাম কি প্রাণের থেকেও বেশি?’ অন্য এক নেটাগরিক লেখেন, ‘এই ধরনের লোকজনের বিরুদ্ধে আইনি পদক্ষেপ করা উচিত। এঁদের ছাড় দেওয়া ঠিক নয়।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

UP train Viral
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE