Advertisement
২০ এপ্রিল ২০২৪
Shashi Tharoor

শশী তারুরের সঙ্গে ছবি পোস্ট করে বিদ্রুপের শিকার, মহিলার পাশে দাঁড়ালেন কংগ্রেস নেতা

টুইট করে বিদ্রুপকারীদের মানসিক সুস্থতা নিয়ে প্রশ্ন তুলেছেন তারুর। বলেছেন, “একটা ছোট মেয়েকে নিরীহ একটা ছবির জন্য এ ভাবে অপমানিত হতে হল।”

শশী তারুর।

শশী তারুর। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৬ নভেম্বর ২০২২ ১৪:১০
Share: Save:

সমাজমাধ্যমে কংগ্রেস নেতা শশী তারুরের সঙ্গে একটি ছবি পোস্ট করেছিলেন এক মহিলা। তার পরই সেই ছবি নিয়ে বিদ্রুপ করতে শুরু করেন নেটাগরিকদের একাংশ। ছবিটি সরিয়ে নিতে বাধ্য হন ওই মহিলা। ওই মহিলার পাশে দাঁড়িয়ে এ বার সমালোচকদের একহাত নিলেন তিরুঅনন্তপুরমের কংগ্রেস সাংসদ শশী।

টুইট করে বিদ্রুপকারীদের মানসিক সুস্থতা নিয়ে প্রশ্ন তুলেছেন তারুর। ওই মহিলার পাশে দাঁড়িয়ে তিনি জানান, একটি সাহিত্য উৎসবে যোগ দিয়েছিলেন তিনি। সেখানে উপস্থিত ছিলেন ওই মহিলাও। সেখানে সকলের আবদার মেটাতে প্রায় ৫০ জনের সঙ্গে ছবি তোলেন তিনি। ওই মহিলা তাঁদের মধ্যে অন্যতম।

ওই মহিলাও সোমবার সমাজমাধ্যমে একটি বিবৃতি দিয়ে বলেন, “এই ছবির সঙ্গে রাজনীতি বা ব্যক্তিগত কোনও কিছুর সম্পর্ক ছিল না। কিন্তু অত্যন্ত দুঃখের সঙ্গে দেখলাম, এই ছবিটিকে নিয়ে কেউ কেউ নোংরা কথা বলছেন।” ওই মহিলাকে সমর্থন জানিয়ে শশী বলেন, “একটা ছোট মেয়েকে নিরীহ একটা ছবির জন্য এ ভাবে অপমানিত হতে হল।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shashi Tharoor Troll Literary Meet
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE