Advertisement
০৮ মে ২০২৪
Crime against Woman

গণধর্ষণের পর ভিডিয়ো ফাঁসের হুমকি দিয়ে আবার ধর্ষণ মহিলাকে, উত্তরপ্রদেশে তদন্তে পুলিশ

উত্তরপ্রদেশের ফিরোজাবাদের ঘটনা। ওই মহিলা পুলিশকে জানিয়েছেন, এক পরিচিত দেখা করতে ডেকেছিলেন তাঁকে। তিনিই তাঁকে মাদক মেশানো জল খেতে দেন।

ফেসবুকে ভিডিয়ো ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ধর্ষণ মহিলাকে।

ফেসবুকে ভিডিয়ো ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ধর্ষণ মহিলাকে। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ১৭ নভেম্বর ২০২২ ২০:১২
Share: Save:

পরিচিতের ডাকে সাড়া দিয়ে দেখা করতে গিয়েছিলেন এক মহিলা। অভিযোগ সেই পরিচিতই তাঁকে মাদক খাইয়ে অচেতন করে আরও কয়েক জন সঙ্গী-সহ ধর্ষণ করেন। পরে সেই ধর্ষণের ভিডিয়ো দেখিয়ে ব্ল্যাকমেল করে আবার ধর্ষণ করা হয় ওই মহিলাকে। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের ফিরোজাবাদে।

বিষয়টি প্রকাশ্যে আসে ওই মহিলা পুলিশের কাছে ধর্ষণের অভিযোগ জানানোর পর। পুলিশকে তিনি জানিয়েছেন, গত ৭ নভেম্বর তাঁকে টুন্ডলায় দেখা করতে ডেকেছিলেন দীপক যাদব নামে এক ব্যক্তি। ওই ব্যক্তির সঙ্গে পূর্ব পরিচিতি থাকায় দেখা করতে গিয়েওছিলেন অভিযোগকারিণী। পুলিশকে দেওয়া তাঁর বয়ান অনুযায়ী, প্রথমে দীপক তাঁকে নিজের গাড়িতে উঠতে বলেন, তার পর তাঁকে জল খেতে দেন। ওই জলেই মাদক মেশানো ছিল বলে জানিয়েছেন ওই মহিলা। কারণ তার পর তিনি অচেতন হয়ে পড়েন।

নির্যাতিতার অভিযোগ, অচেতন অবস্থায় তাঁকে আগরার একটি হোটেলে নিয়ে যান দীপক। সেখানে অপেক্ষা করছিলেন আরও তিন জন। তাঁরা তাঁকে ধর্ষণ করেন। পরে তাঁকে ওই ধর্ষণের একটি অশ্লীল ভিডিয়ো দেখিয়ে ব্ল্যাকমেল করতেও শুরু করেন। ওই মহিলা পুলিশকে জানিয়েছেন, ২০ হাজার টাকা দিয়ে ভিডিয়োটি ধর্ষকদের মোবাইল থেকে মুছিয়েছিলেন তিনি। কিন্তু দু’দিন পরেই আবার তাঁকে হুমকি দিতে শুরু করে ধর্ষকেরা। ভিডিয়োটি ফেসবুকে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে আবার ধর্ষণ করা হয় ওই মহিলাকে। এর পরই পুলিশের দ্বারস্থ হন তিনি। পুলিশ জানিয়েছে, এই ঘটনায় গণধর্ষণের মামলা দায়ের করেছে তারা। ওই মহিলারও মেডিক্যাল পরীক্ষা করানো হয়েছে। তবে অভিযুক্তরা এখনও অধরাই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime against Woman Gang Rape rape Uttar Pradesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE