Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৫ সেপ্টেম্বর ২০২১ ই-পেপার

Viral: শারীরিক সম্পর্কই হয়নি, গে ডেটিং অ্যাপে স্বামীর খোঁজ পেয়ে বিচ্ছেদ চাইলেন স্ত্রী

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু ২৬ জুলাই ২০২১ ১৪:৪০
গ্রাফিক: শৌভিক দেবনাথ।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

শারীরিক সম্পর্কে অনীহা স্বামীর। তিন বছর বিয়ে হলেও, এক বারও নাকি ঘনিষ্ঠ হননি তাঁরা। বরং সমকামিদের ডেটিং অ্যাপে অবাধ ঘোরাফেরা স্বামীর। এই কারণে বিবাহ বিচ্ছেদ চেয়ে মামলা করলেন এক মহিলা। স্বামীর বিরুদ্ধে প্রতারণার অভিযোগও এনেছেন তিনি।

পেশায় সফটওয়্যার ইঞ্জিনিয়ার ২৮ বছরের ওই মহিলা বেঙ্গালুরুতে কর্মরত। ২০১৮ সালে সম্বন্ধ করে বিয়ে হয় তাঁর। কিন্তু গত তিন বছরে এক বারও স্বামীর সঙ্গে শারীরিক সম্পর্ক হয়নি বলে আদালতে জানিয়েছেন তিনি। তাঁর অভিযোগ, কাছে গেলেই নানা অজুহাত দেখিয়ে তাঁকে দূরে সরিয়ে দিতেন স্বামী।

বেঙ্গালুরুর পরিহারের ফ্যামিলি কাউন্সেলিং সেন্টারের এক আইনজীবী ওই মহিলার হয়ে মামলা লড়ছেন। সংবাদমাধ্যমে তিনি জানান, মহিলার প্রথম বিয়ে হলেও তাঁর স্বামীর এটি দ্বিতীয় বিয়ে। প্রথম দিকে নিজেকে লাজুক বলে দেখাতেন ওই ব্যক্তি। আগের সম্পর্কের আঘাত কাটিয়ে উঠতে পারেননি বলেও জানিয়েছিলেন। এমনকি পণে সন্তুষ্ট নন বলেও পরের দিকে অজুহাত দিতে শুরু করেন।

Advertisement

স্বামীর ব্যবহারে আহত হলেও মুখ ফুটে কিছু বলতেন না ওই মহিলা। কিন্তু গত বছর লকডাউনে স্বামীকে সারা ক্ষণ ফোনে মুখ গুঁজে থাকতে দেখে সন্দেহ হয় তাঁর। স্বামীর ফোন ঘেঁটে দেখার সিদ্ধান্ত নেন তিনি। তাতেই দেখতে পান, দু’টি সমকামি ডেটিং অ্যাপে প্রোফাইল রয়েছে তাঁর। সেখানে দু’জন ব্যক্তিকে ‘পার্টনার’ হিসেবে বেছেও নিয়েছেন তিনি।

লকডাউন উঠতেই সম্প্রতি স্বামী ও তাঁর পরিবারের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ দায়ের করেন ওই মহিলা। পরিবারের লোকজনের সামনেই তাঁর উপর স্বামী মানসিক উৎপীড়ন চালাতেন বলেও অভিযোগ করেন তিনি। মহিলার স্বামী সমকামি ডেটিং অ্যাপে প্রোফাইল খোলার কথা মেনেও নিয়েছেন। তবে তাঁর দাবি, পছন্দের কোনও ‘পার্টনার’-এর সঙ্গে কখনও সামনাসামনি দেখা করেননি তিনি।

আরও পড়ুন

More from My Kolkata
Advertisement