Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Suicide

Suicide: রাতে এক সঙ্গে থাকতে চাই, দাবি না মেনে নম্বর ব্লক করল প্রেমিক! আত্মঘাতী প্রেমিকা

প্রাথমিক তদন্তের ভিত্তিতে, এই ঘটনাকে আত্মহত্যা বলেই মনে করছে পুলিশ। ঘটনাস্থল থেকে কোনও সুইসাইড নোট উদ্ধার করা হয়নি।

প্রণালী এবং তাঁর প্রেমিক একে অপরকে গত ছয় মাস ধরে চিনতেন।

প্রণালী এবং তাঁর প্রেমিক একে অপরকে গত ছয় মাস ধরে চিনতেন। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৯ মে ২০২২ ১২:৫০
Share: Save:

রাতে প্রেমিকের বাড়িতে এক সঙ্গে থাকার আর্জি জানিয়েছিলেন। কিন্তু সেই আবেদনে সাড়া দেননি প্রেমিক। বারবার একই কথা বলার জন্য হোয়াটসঅ্যাপ নম্বরও ব্লক করে দেন প্রেমিক। আর সেই রাগেই, রাতের বেলা প্রেমিকের বাড়ি এসে আত্মঘাতী হলেন যুবতী। আত্মঘাতী মহিলার নাম প্রণালী লোকরে (২০)। সোমবার সকালে মুম্বইয়ের দহিসারে প্রেমিকের বাড়ি থেকে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়।

বুধবার এক পুলিশ আধিকারিক জানান, প্রণালী এবং তাঁর প্রেমিক একে অপরকে গত ছ’মাস ধরে চিনতেন। রবিবার রাতে তাঁরা দু’জনেই একটি বিয়েবাড়ি গিয়েছিলেন। বিয়েবাড়ি থেকে ফেরার পথে প্রণালী নিজের প্রেমিককে জানান, রাতে এক সঙ্গেই থাকতে চান তিনি। কিন্তু তাঁর প্রেমিক রাজি না হয়ে, প্রণালীকে বাড়ি চলে যেতে বলেন। বাড়ি ফিরে আসার পর প্রণালী আবার প্রেমিকের বাড়িতে রাত কাটানো নিয়ে জোর দিতে থাকেন। তাঁর প্রেমিক তাঁকে এ-ও বলেন, গভীর রাতে ঘর থেকে বেরিয়ে আসা নিরাপদ নয়। কিন্তু এর পরও জোরাজুরি করায় প্রণালীর নম্বর হোয়াটসঅ্যাপে ব্লক করে দেন তাঁর প্রেমিক।

পুলিশ জানিয়েছে, এর পর সোজা প্রেমিকের বাড়িতে উপস্থিত হন প্রণালী। কেন তাঁকে হোয়াটসঅ্যাপে ব্লক করা হয়েছে, তা নিয়ে প্রেমিকের সঙ্গে কথা কাটাকাটিও হয়। এর পর সোমবার সকালে ওই যুবক ঘুম থেকে উঠে প্রণালীর ঝুলন্ত দেহ উদ্ধার করেন।

প্রাথমিক তদন্তের ভিত্তিতে, এই ঘটনাকে আত্মহত্যা বলেই মনে করছে পুলিশ। ঘটনাস্থল থেকে কোনও সুইসাইড নোট উদ্ধার করা হয়নি। প্রেমিককে ইতিমধ্যেই জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ। হোয়াটসঅ্যাপে তাঁদের কথোপকথনও খতিয়ে দেখতে শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Suicide Death Girlfriend Boyfriend mumbai
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE