Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Wife Swapping

বন্ধুর সঙ্গে সহবাস করতে চাপ দেন স্বামী, স্ত্রীর অভিযোগের ভিত্তিতে আটক ন’জন

পুলিশের কাছে অভিযোগে মহিলা জানিয়েছেন, তাঁদের বাড়িতে গত বছর একটি পার্টি হয়। সেখানে নিজের বন্ধুদের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্কে জড়ানোর জন্য মহিলার উপর চাপ দিয়েছিলেন তাঁর স্বামী।

representational image of rape

ছবি: প্রতীকী

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়ডা শেষ আপডেট: ১৫ জুলাই ২০২৩ ১৮:৩৮
Share: Save:

অন্য পুরুষের সঙ্গে সহবাস করার জন্য চাপ দিয়েছেন! ‘স্ত্রী বদল’-এর চেষ্টা করেছেন! স্বামীর বিরুদ্ধে এই অভিযোগ জানিয়ে থানায় এফআইআর করলেন এক মহিলা। উত্তরপ্রদেশের নয়ডার ঘটনা। ওই মহিলার অভিযোগের ভিত্তিতে ন’জনকে আটক করেছে পুলিশ।

পুলিশের কাছে অভিযোগে মহিলা জানিয়েছেন, তাঁদের বাড়িতে গত বছর একটি পার্টি হয়। সেখানে নিজের বন্ধুদের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্কে জড়ানোর জন্য মহিলার উপর চাপ দিয়েছিলেন তাঁর স্বামী। তাঁকে জোর করে মদ্যপান করান। মহিলা আরও জানিয়েছেন, এক বন্ধুর সঙ্গে সহবাস করার জন্য চাপ দিয়েছিলেন তাঁর স্বামী। পরিবর্তে তিনি ওই বন্ধুর স্ত্রীর সঙ্গে সহবাস করতে চেয়েছিলেন।

অভিযোগকারিণী নয়ডার ১৩৭ নম্বর সেক্টরের বাসিন্দা। সেখানে স্বামীর পরিবারের সঙ্গে থাকেন। মহিলা জানিয়েছেন, বিয়ের পর তাঁকে ‘আধুনিক’ হওয়ার জন্য চাপ দেন শ্বশুরবাড়ির লোকজন। তিনি এ-ও দাবি করেছেন, কোন দিন স্বামীর সঙ্গে সহবাস করবেন, তা স্থির করতেন শাশুড়ি। এই ঘটনায় তদন্ত করছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Wife Swapping Noida Husband
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE