Advertisement
১০ মে ২০২৪
Online Food

হাজার টাকার মিষ্টি খেতে গিয়ে ২ লক্ষ টাকা খোয়ালেন মহিলা! অনলাইন অর্ডারেই কেলেঙ্কারি

মুম্বইয়ের বাসিন্দা ওই মহিলার নাম পূজা শাহ। রবিবার অনলাইনে তিনি মিষ্টি অর্ডার করেছিলেন। অনলাইনেই তার দাম দিতে গিয়েছিলেন তিনি। তাঁর অর্ডার করা মিষ্টির দাম হয়েছিল ১ হাজার টাকা।

অনলাইন প্রতারণার শিকার মহিলা।

অনলাইন প্রতারণার শিকার মহিলা। —ফাইল ছবি

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৬ অক্টোবর ২০২২ ১৪:৫৮
Share: Save:

দীপাবলি পালনের জন্য অনলাইনে মিষ্টি অর্ডার করেছিলেন মহিলা। হাজার টাকার মিষ্টি খেতে গিয়ে তাঁকে খোয়াতে হল ২ লক্ষ টাকা। অনলাইন প্রতারণার শিকার ওই মহিলা পুলিশের দ্বারস্থ হয়েছেন।

ঘটনাটি মুম্বইয়ের। আন্ধেরির বাসিন্দা ওই মহিলার নাম পূজা শাহ। গত রবিবার অনলাইনে তিনি মিষ্টি অর্ডার করেছিলেন। অনলাইনেই সেই মিষ্টির দাম দিতে গিয়েছিলেন তিনি। তাঁর অর্ডার করা মিষ্টির দাম হয়েছিল ১ হাজার টাকা। কিন্তু অভিযোগ, প্রথম বার তাঁর টাকা পাঠানোর প্রচেষ্টা ব্যর্থ হয়। এর পর যে দোকান থেকে পূজা মিষ্টি অর্ডার করেছিলেন, সেই দোকানের একটি নম্বর অনলাইনে খুঁজে পান বলে জানিয়েছেন তিনি।

দোকানের সেই নম্বরে ফোন করেই সমস্যায় পড়েন পূজা। তিনি জানিয়েছেন, যে ব্যক্তি ফোন ধরেছিলেন, তিনি তাঁর ক্রেডিট কার্ডের নম্বর এবং মোবাইলের ওটিপি জানতে চান। না বুঝে সব কিছুই অচেনা ব্যক্তিকে বলে দেন পূজা। কয়েক মিনিটের মধ্যে তাঁর ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে কেটে নেওয়া হয় ২ লক্ষ ৪০ হাজার ৩১০ টাকা।

প্রতারণার শিকার হয়েছেন বুঝতে পেরে সঙ্গে সঙ্গে পুলিশের দ্বারস্থ হন পূজা। স্থানীয় থানায় অভিযোগ দায়ের করেন। তাঁর অভিযোগ পেয়ে সঙ্গে সঙ্গে তৎপর হয়ে ওঠে পুলিশ। মোট ২ লক্ষ ২৭ হাজার ২০৫ টাকা পুলিশ উদ্ধার করতে পেরেছে বলে খবর। ওই টাকা অন্যান্য অ্যাকাউন্টে চলে যাওয়ার আগেই লেনদেন আটকানো সম্ভব হয়েছে। তবে এই প্রতারণার সঙ্গে কে বা কারা যুক্ত, সে বিষয়ে তদন্ত চালাচ্ছে পুলিশ। তাদের তৎপরতার কারণেই বেশির ভাগ টাকা উদ্ধার করা সম্ভব হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Online Food Online fraud Online Order Mumbai
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE