Advertisement
০২ মে ২০২৪
Yoga on Road

ব্যস্ত রাস্তায় যোগা গুজরাতের তরুণীর, ভিউ পাওয়ার নেশায় বানালেন রিলও, জরিমানা করল পুলিশ

পুলিশ জানিয়েছে, শুধুমাত্র ভিউ পাওয়ার নেশায় যান চলাচল স্তব্ধ করে দিয়ে রিল বানাচ্ছিলেন তিনি। সেই ঘটনা সমাজমাধ্যমে ছড়িয়ে পড়তেই শোরগোল পড়ে যায়।

গুজরাতের রাস্তায় যোগা তরুণীর। ছবি: সংগৃহীত।

গুজরাতের রাস্তায় যোগা তরুণীর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
গান্ধীনগর শেষ আপডেট: ১০ অক্টোবর ২০২৩ ১৭:৪৩
Share: Save:

গুজরাতের ব্যস্ত রাস্তায় যোগা করে ‘শাস্তি’র মুখে পড়তে হল এক তরুণীকে। পুলিশ জানিয়েছে, তরুণীর নাম দিনা পারমার। ট্র্যাফিক আইনে তাঁকে জরিমানা করা হয়েছে বলে পুলিশ সূত্রে খবর।

সম্প্রতি একটি ভিডিয়ো প্রকাশ্যে আসে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। সেই ভিডিয়োতে দেখা গিয়েছে, এক বৃষ্টির দিনে ব্যস্ত রাস্তার মাঝে যোগা করছেন এক তরুণী। রাস্তার মাঝে যোগা করায় পথচারীরা স্তম্ভিত হয়ে গিয়েছিলেন। কেউ কেউ ভিডিয়োও করলেন সেই দৃশ্যের। এই ঘটনায় যানজটের সৃষ্টি হয়।

পুলিশ জানিয়েছে, শুধুমাত্র ভিউ পাওয়ার নেশায় যান চলাচল স্তব্ধ করে দিয়ে রিল বানাচ্ছিলেন তিনি। সেই ঘটনা সমাজমাধ্যমে ছড়িয়ে পড়তেই শোরগোল পড়ে যায়। অনেকেই তরুণীর বিরুদ্ধে পদক্ষেপ করার জন্য সরব হন। সেই ঘটনার ভিডিয়ো পুলিশের হাতে পৌঁছয়। এর পরই তারা তরুণীর খোঁজ শুরু করেন। অবশেষে তরুণীর হদিস মেলে। ব্যস্ত রাস্তায় ট্র্যাফিক স্তব্ধ করে দিয়ে রিল বানানোর জন্য তাঁকে জরিমানা করা হয়।

দিনা পারমার এক জন সমাজমাধ্যম প্রভাবী। এই ঘটনার পর বিপুল সমালোচনার মুখে পড়তে হচ্ছে তাঁকে। নিজের এই কাজের জন্য ক্ষমা চেয়ে নিয়েছেন তিনি। শুধু তাই-ই নয়, এই একটি মাত্র ঘটনা ছাড়া কোনও দিন ট্র্যাফিক আইন ভেঙে কোনও কাজ করেননি বলেও দাবি করেছেন পারমার। তবে শুধু জরিমানা করেই পারমারকে ছেড়ে দেওয়া হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

গুজরাত পুলিশের তরফে রাজ্যবাসীকে আর্জি জানানো হয়েছে, ট্র্যাফিক আইন ভেঙে তাঁরা যেন কোনও কাজ না করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Yoga reel video Gujarat
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE