Advertisement
০৭ মে ২০২৪
Robbery in Mumbai

ছিনতাইয়ে বাধা, চলন্ত ট্রেন থেকে মহিলাকে ছুড়ে ফেলার অভিযোগ মুম্বইয়ে, গ্রেফতার অভিযুক্ত যুবক

অসংরক্ষিত মহিলা কামরায় উঠে এক মহিলার ব্যাগ ছিনতাই করতে চান এক ব্যক্তি। বাধা দিলে শ্লীলতাহানি করার অভিযোগ। সুবিধা করতে না পেরে মহিলাকে চলন্ত ট্রেন থেকে ছুড়ে ফেলে দেওয়া হয় বলে অভিযোগ।

representational image

— প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৮ অগস্ট ২০২৩ ০৮:৫৭
Share: Save:

লুটপাট এবং শ্লীলতাহানিতে বাধা পাওয়ায় মহিলাকে চলন্ত ট্রেন থেকে ছুড়ে বাইরে ফেলে দেওয়ার অভিযোগ। ঘটনাটি ঘটেছে মুম্বইয়ের দাদর স্টেশনের কাছে। বেঙ্গালুরু-মুম্বই উদয়ন এক্সপ্রেসের অসংরক্ষিত মহিলা কামরায় ঘটেছে ঘটনাটি। মহিলার অভিযোগের ভিত্তিতে অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

উদয়ন এক্সপ্রেসে চড়ে ছত্রপতি শিবাজি মহারাজ টার্মিনাস (সিএসএমটি) যাচ্ছিলেন এক মহিলা। বসেছিলেন অসংরক্ষিত মহিলা কামরায়। খুব বেশি যাত্রী ছিলেন না কামরায়। রাত সাড়ে ৮টা নাগাদ কামরায় এক ব্যক্তি ওঠেন। উঠেই দরজার কাছে বসা এক মহিলার কাছ থেকে ব্যাগটি ছিনিয়ে নেন। বাধা দেওয়ায় তাঁর শ্লীলতাহানি করা হয় বলে অভিযোগ। এতেও সুবিধা করতে না পেরে ওই ব্যক্তি মহিলাকে চলন্ত ট্রেনের দরজা দিয়ে ধাক্কা দিয়ে বাইরে ফেলে দেন বলে অভিযোগ। ট্রেন তখন দাদর স্টেশন ছেড়ে সিএসএমটির উদ্দেশে রওনা দিয়েছে।

সোমবার সকালে জিআরপির কাছে গিয়ে লিখিত অভিযোগ দায়ের করেন মহিলা। সেই অভিযোগের ভিত্তিতে দ্রুত তদন্তে নামে পুলিশ। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে চিহ্নিত করা হয় অভিযুক্তকে। তার পরেই গ্রেফতার। জিআরপি সূত্রে দাবি, আনুষ্ঠানিক ভাবে এফআইআর দায়ের হওয়ার আগেই অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। এই মুহূর্তে মহিলার শারীরিক অবস্থা সম্পর্কে অবশ্য কিছু জানা যায়নি। অভিযুক্তের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা রুজু করেছে পুলিশ।

সাম্প্রতিক অতীতে চলন্ত ট্রেনে মহিলাদের উপর অত্যাচারের ঘটনা অবশ্য নতুন নয়। এর আগেও মুম্বই এবং শহরতলীর লোকাল ও কয়েকটি দূরপাল্লার ট্রেনে এই ধরনের ঘটনা ঘটেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mumbai Robbery
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE