Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Pee Gate

প্রস্রাব করেন বৃদ্ধাই, শঙ্করের উল্টো দাবিকে ‘মিথ্যা এবং সাজানো’ বলে ওড়ালেন সেই সহযাত্রী

শঙ্কর এবং শঙ্করের আইনজীবীর দাবি সম্পর্কে অভিযোগকারী বৃদ্ধা বলেন, “জামিন খারিজের আবেদনে শঙ্কর যা জানিয়েছিলেন, তার সঙ্গে নতুন এই দাবির কোনও মিল নেই। বরং সেটি পরস্পরবিরোধী।”

শঙ্করের উল্টো দাবিকে ‘মিথ্যা এবং সাজানো’ বলে ওড়ালেন সেই বৃদ্ধা।

শঙ্করের উল্টো দাবিকে ‘মিথ্যা এবং সাজানো’ বলে ওড়ালেন সেই বৃদ্ধা। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৪ জানুয়ারি ২০২৩ ১২:৫৮
Share: Save:

এয়ার ইন্ডিয়ার বিমানে প্রস্রাবকাণ্ডে অভিযুক্ত শঙ্কর মিশ্রের নয়া দাবি ঘিরে শোরগোল পড়ে গিয়েছিল আগেই। এ বার এ বিষয়ে মুখ খুললেন সহযাত্রী সেই বৃদ্ধাও। তাঁর দাবি, শঙ্করের অভিযোগের গোটাটিই মিথ্যা এবং সাজানো।

গত শুক্রবার দিল্লির পটিয়ালা হাউস আদালতে শঙ্কর মিশ্র দাবি করেছিলেন, এয়ার ইন্ডিয়ার বিমানে তিনি প্রস্রাব করেননি। অভিযোগকারী মহিলা নিজের অজান্তেই প্রস্রাব করে ফেলেছেন। শঙ্করের আইনজীবী তাঁর মক্কেলের সমর্থনে জানিয়েছিলেন, শঙ্কর নয়, আদতে প্রস্রাব করে ফেলেন ওই বৃদ্ধা। একই সঙ্গে তিনি জানান, অনেক কত্থক শিল্পীরও এই রোগ থাকে, যেখানে প্রস্রাব করে ফেলেও তাঁরা তা টের পান না।

শঙ্কর এবং শঙ্করের আইনজীবীর দাবি সম্পর্কে অভিযোগকারী বৃদ্ধা বলেন, “জামিন খারিজের আবেদনে শঙ্কর যা জানিয়েছিলেন, তাঁর সঙ্গে নতুন এই দাবির কোনও মিল নেই। বরং সেটি পরস্পরবিরোধী।” শঙ্কর যে মত্ত অবস্থায় প্রস্রাব করে দেওয়ার পর তাঁর কাছে ক্ষমা চেয়েছিলেন এবং ক্ষতিপূরণ পাঠাতে চেয়েছিলেন, সে কথাও স্মরণ করিয়ে দিয়েছেন তিনি।

বৃদ্ধা ওই সহযাত্রী একই সঙ্গে জানিয়েছেন, যে পরিস্থিতির মধ্যে তাঁকে যেতে হয়েছে, তেমন পরিস্থিতির মধ্যে যেন অন্য কাউকে না পড়তে হয়। শঙ্করের ওই দাবির পরে অনেকেই প্রশ্ন তুলেছিলেন যে, কী ভাবে এক জন ভদ্রমহিলা নিজের গায়ে নিজে প্রস্রাব করতে পারেন। গত ২৬ নভেম্বর নিউইয়র্ক-দিল্লি এয়ার ইন্ডিয়ার বিমানে মত্ত হয়ে এক বৃদ্ধা সহযাত্রীর গায়ে প্রস্রাব করে দেওয়ার অভিযোগ ওঠে শঙ্করের বিরুদ্ধে। বেঙ্গালুরু থেকে তাঁকে গ্রেফতার করেছিল দিল্লি পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE