Advertisement
১৭ এপ্রিল ২০২৪
Smartwatch

চোর ধরে দিল ঘড়ি! শখের মোবাইল উদ্ধারের পর ছিনতাইকারীকে মোক্ষম ঘুষি তরুণীর

ভিড়ের মধ্যে এক ব্যক্তি পল্লবীর মোবাইল নিয়ে চম্পট দেন। পল্লবী হাতের স্মার্টওয়াচে মোবাইলের অবস্থান দেখে সেখানে পৌঁছে যান এবং ছিনতাইকারীকে মারধর করে মোবাইল ফিরিয়ে আনেন।

সহায় স্মার্টফোন!

সহায় স্মার্টফোন! প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
গুরুগ্রাম শেষ আপডেট: ০৭ অক্টোবর ২০২২ ১৫:৫৫
Share: Save:

মুদিখানার দোকানে ভিড়ের মধ্যে তাঁর ফোনটি তুলে নেন এক জন। তাঁকে তাড়া করলেও সেই দফায় চোর পালায়। কিন্তু রণে ভঙ্গ দেননি ২৩ বছরের পল্লবী কৌশিক। পুলিশের ভরসায় বসে না থেকে হাতের স্মার্টওয়াচে মোবাইলের অবস্থান দেখে সেখানে পৌঁছে যান। তার পর চোরের সঙ্গে হাতাহাতি। অতঃপর মার খেয়ে মোবাইল ফেলেই চম্পট দেন চোরবাবাজি। গুরুগ্রামের এই ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

গুরুগ্রামের সেক্টর ২৩-এর পালাম বিহারের বাসিন্দা পল্লবী। গিয়েছিলেন কাছের মুদিখানা দোকানে জিনিস কিনতে। কিন্তু দোকানের ভিড়ের মধ্যে তাঁর মোবাইল ছিনতাই করে পালান এক ব্যক্তি। প্রায় ২০০ মিটার ছিনতাইকারীকে তাড়া করলেও এক সময় চোখের আড়ালে চলে যান ওই ব্যক্তি। কিন্তু রণে ভঙ্গ দেননি পল্লবী। রাত ৯টা নাগাদ হাতের স্মার্টওয়াচ দেখে মোবাইলের অবস্থান বুঝে সেখানে পৌঁছন পল্লবী। দেখেন, এক ব্যক্তি একটি বাইকের উপর বসে তাঁর মোবাইলটি ঘাঁটাঘাটি করছেন। সেই সময় আবার চোরের সঙ্গে হাতাহাতি শুরু হয়। চোর মোবাইলটি শক্ত করে ধরে রাখলেও পল্লবীর ঘুষিতে উল্টে পড়েন সামনে। হাত থেকে পড়ে যায় পল্লবীর মোবাইলটি। এই সময় ছিনতাইকারী দৌড়ে পালান। নিজের মোবাইল ফেরত পান পল্লবী।

দেখা যায়, ওই সময়ের মধ্যেই পল্লবীর ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে ৫০ হাজার ৮৬৫ টাকা অন্য অ্যাকাউন্টে সরিয়ে ফেলা হয়েছে। পর দিন পুলিশের কাছে অভিযোগ জানান পল্লবী। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Smartwatch Theft woman Gurugram
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE