Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Sehgal Hossain

চার ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর গরু পাচারকাণ্ডে জেলবন্দি সহগলকে গ্রেফতার করল ইডি

আসানসোল জেলে গিয়ে সহগলকে জিজ্ঞাসাবাদ শুরু করে ইডি। কিন্তু জেরায় অসহযোগিতা করছিলেন সহগল। ইডি আধিকারিকদের বিভ্রান্ত করারও চেষ্টা করছিলেন বলে অভিযোগ। তার পরই গ্রেফতার।

অনুব্রতের দেহরক্ষী সহগল হোসেন।

অনুব্রতের দেহরক্ষী সহগল হোসেন। ফাইল ছবি।

নিজস্ব সংবাদদাতা
আসানসোল শেষ আপডেট: ০৭ অক্টোবর ২০২২ ১৪:৫৬
Share: Save:

আসানসোল জেলে চার ঘণ্টারও বেশি সময় ধরে জিজ্ঞাসাবাদের পর গরু পাচারকাণ্ডে সহগল হোসেনকে গ্রেফতার করল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। বীরভূমে তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের দেহরক্ষী সহগলকে তদন্তে অসহযোগিতার অভিযোগে ইডি গ্রেফতার করেছে।

গরু পাচার মামলায় সিবিআই গ্রেফতার করেছিল সহগলকে। আদালতের নির্দেশে তিনি ছিলেন আসানসোল জেলে। শুক্রবার, এই মামলায় ইডির মামলার প্রেক্ষিতে জেলে গিয়ে সহগলকে জিজ্ঞাসাবাদ করা হয়। দফায় দফায় জিজ্ঞাসাবাদের পর তাঁকে গ্রেফতার করে ইডি। আসানসোলের অবসরকালীন বেঞ্চে তাঁকে তোলা হবে বলে ইডি সূত্রে খবর।

অভিযোগ, কী ভাবে এক জন সাধারণ সরকারি কর্মী সহগলের এত কোটি কোটি টাকার সম্পত্তি হল তা জানতেই জিজ্ঞাসাবাদ শুরু হয়। ইডি সূত্রে খবর, তিনি তদন্তে সহযোগিতা করছিলেন না। ইডির আধিকারিকদের বিভ্রান্ত করার চেষ্টা করছেন বলেও দাবি। এই প্রেক্ষিতে আসানসোল থেকেই দিল্লির আধিকারিকদের সঙ্গে কথা বলেন তদন্তকারীরা। দিল্লির সবুজ সঙ্কেত পাওয়ার পরই সহগলকে গ্রেফতারির সিদ্ধান্ত।

ইডি সহগলকে নিজেদের হেফাজতে নিয়ে আরও জিজ্ঞাসাবাদ চালাতে চায় বলে জানা গিয়েছে। তা হলে তাঁকে কি দিল্লি নিয়ে যাওয়া হবে?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sehgal Hossain Anubrata Mandal ED arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE