Advertisement
০৭ মে ২০২৪
Viral Video

ভয়ডর বলে কিছু নেই! চার তলার কার্নিসে দাঁড়িয়ে এ কী করছেন মহিলা

এ বছরের ফেব্রুয়ারিতে ভিডিয়োটি প্রথম ভাইরাল হয়েছিল। তখন দাবি করা হয়েছিল, ভিডিয়োটি গাজিয়াবাদের। স্থানীয় বাসিন্দারা মহিলাকে এ রকম ঝুঁকি নিয়ে জানলা পরিষ্কার করতে দেখেন।

চার তলার কার্নিসে দাঁড়িয়ে জানলা পরিষ্কার মহিলার। ছবি সৌজন্য টুইটার।

চার তলার কার্নিসে দাঁড়িয়ে জানলা পরিষ্কার মহিলার। ছবি সৌজন্য টুইটার।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২১ অক্টোবর ২০২২ ১৫:১৬
Share: Save:

ঘর পরিষ্কার রাখতে গিয়ে জীবনের ঝুঁকি নিয়েছেন, এমন ঘটনার কথা সচরাচর শোনা যায় না। কিন্তু সম্প্রতি একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে, যা দেখে আঁতকে উঠবেন।

চার তলা একটি আবাসন। তার সবচেয়ে উপরের তলায় এক বাসিন্দার ঘরদোর পরিষ্কারের কাজ চলছিল। হঠাৎই দেখা গেল ঘরেই স্লাইডিং জানলা খুললেন এক মহিলা। তার পর সেই জানলা দিয়ে বাইরে বেরিয়ে এলেন। কার্নিসে পা রেখে অবলীলায় জানলার কাচ পরিষ্কার করতে শুরু করলেন। একটু অসাবধান হলেই একেবারে নীচে আছড়ে পড়ে গুরুতর আহত কিংবা মৃত্যুও হতে পারত।

কিন্তু মহিলাকে দেখে বোঝাই যাচ্ছে, পড়ে যাওয়ার ভয়ডর নেই তাঁর। তা না হলে এ ভাবে ঝুঁকি নিয়ে, তা-ও আবার চার তলার কার্নিসে দাঁড়িয়ে জানলার কাচ পরিষ্কার করার সাহস দেখাতেন না। ভিডিয়োটি উল্টো দিকে আবাসনের কোনও বাসিন্দা তুলেছেন।

এ বছরের ফেব্রুয়ারিতে ভিডিয়োটি প্রথম ভাইরাল হয়েছিল। তখন দাবি করা হয়েছিল, ভিডিয়োটি গাজিয়াবাদের। স্থানীয় বাসিন্দারা মহিলাকে এ রকম ঝুঁকি নিয়ে জানলা পরিষ্কার করতে দেখেন। তার পরই তাঁরা মহিলার বাড়িতে যান। এ ভাবে ঝুঁকি নিয়ে জানলা পরিষ্কার না করার পরামর্শ দিয়ে এসেছিলেন। ভিডিয়োটি আবার ভাইরাল হতেই কেউ কেউ বলেছেন, “এমন দুঃসাহস ভুলেও কেউ দেখাতে যাবেন না।” আবার এক জন বলেছেন, “কাকিমা ভাল স্টান্ট করতে পারেন। ওঁকে খতরোঁ কি খিলাড়ি-তে পাঠানো উচিত।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Ghaziabad
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE