Advertisement
০৮ মে ২০২৪
Crime

দিনের পর দিন সোনার গয়না, লক্ষাধিক টাকা হাতিয়েছিলেন, অবশেষে জালে পরিচারিকা

এক তরুণীর ফ্ল্যাট থেকে সোনার গয়না ও নগদ টাকা চুরি যায় বলে অভিযোগ উঠেছিল। তদন্তে নেমে ওই তরুণীর পরিচারিকাকে গ্রেফতার করল পুলিশ।

ধৃতের কাছ থেকে সোনার গয়না ও নগদ টাকা উদ্ধার করা হয়েছে।

ধৃতের কাছ থেকে সোনার গয়না ও নগদ টাকা উদ্ধার করা হয়েছে। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০২৩ ১৪:৫০
Share: Save:

সোনার গয়না এবং নগদ লক্ষাধিক টাকা চুরির অভিযোগ উঠল পরিচারিকার বিরুদ্ধে। দিনের পর দিন ধরে চুরি করলেও প্রথমে টেরই পাননি গৃহকর্ত্রী। পরে চুরির ঘটনা নজরে আসতেই পুলিশের দ্বারস্থ হন তিনি। তার পরই পাকড়াও করা হয় পরিচারিকাকে। ঘটনাটি ঘটেছে বেঙ্গালুরুর হেব্বাল এলাকায়। সোমবার এই ঘটনার কথা জানিয়েছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, সঙ্গীতা পোন্নাপ্পা নামে এক মহিলা বেসরকারি সংস্থায় কর্মরত। গত বছরের সেপ্টেম্বর মাসে তিনি মনিকা নামে এক ৩০ বছরের তরুণীকে পরিচারিকা হিসাবে নিয়োগ করেন। অভিযোগ, সঙ্গীতার ঘর থেকে লকেট, আংটি চুরি করেন মনিকা। কিন্তু প্রথমে তা টেরই পাননি সঙ্গীতা।

গত ৫ জানুয়ারি নিজের একটি আংটি খুঁজতে গিয়ে সঙ্গীতা বুঝতে পারেন যে, তাঁর বেশ কিছু গয়না চুরি গিয়েছে। এর পরই পুলিশের দ্বারস্থ হন তিনি। তদন্তে নেমে পরিচারিকা মনিকাকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। সেই সময়ই চুরির কিনারা করেন তদন্তকারীরা। জিজ্ঞাসাবাদ পর্বে চুরির কথা ওই পরিচারিকা স্বীকার করেছেন বলে দাবি করেছে পুলিশ।

গ্রেফতার করা হয়েছে ওই পরিচারিকাকে। উদ্ধার করা হয়েছে ৪০ গ্রাম সোনার গয়না ও নগদ ২.৩ লক্ষ টাকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime Theft national news
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE