Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Madhya Pradesh

মাস্ক না পরায় মেয়ের সামনেই মাকে চুলের মুঠি ধরে মার মধ্যপ্রদেশে

ওই ভিডিয়োতে দেখা যাচ্ছে, মহিলার মেয়ের মুখ-নাক ওড়না দিয়ে ঢাকা রয়েছে। যদিও মহিলার মুখে মাস্ক ছিল না।

মহিলাকে পুলিশ মেরেছে এ ভাবেই।

মহিলাকে পুলিশ মেরেছে এ ভাবেই। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

সংবাদ সংস্থা
ভোপাল শেষ আপডেট: ২০ মে ২০২১ ১৫:৪১
Share: Save:

অতিমারি পরিস্থিতিতে মাস্ক না পরেই বাজার করতে বেরিয়েছিলেন এক মহিলা। সে জন্য রাস্তায় ধরে পুলিশ। চুলের মুঠি ধরে ওই মহিলাকে গাড়িতে তোলার চেষ্টা করে তারা। উঠতে না চাওয়ায় মারধরও করা হয়। গোটা ঘটনায় ঘটে ওই মহিলার মেয়ের সামনে। মধ্যপ্রদেশের সাগর জেলায় সাম্প্রতিক এই ঘটনার দৃশ্য ক্যামেরাবন্দি হয়েছে। সেই ভিডিয়ো ছড়িয়েও পড়েছে নেটমাধ্যমে। ঘটনায় পুলিশের ভূমিকাকে কাঠগড়ায় দাঁড় করিয়েছেন নেটাগরিকরা।

ওই ভিডিয়োতে দেখা যাচ্ছে, মহিলার মেয়ের মুখ-নাক ওড়না দিয়ে ঢাকা রয়েছে। যদিও মহিলার মুখে মাস্ক ছিল না। পুলিশ তাঁকে গাড়িতে তোলার চেষ্টা করলেও উঠতে চাইছিলেন না ওই মহিলা। তখনই তিন জন পুলিশ তাঁকে জোর করে তোলার চেষ্টা করেন। না উঠতেই এক জন মহিলা পুলিশকর্মী তাঁকে চুলের মুঠি ধরে টানতে থাকেন। মারধরও করেন। রাস্তার মধ্যে পড়ে আতঙ্কে চিৎকার করতে থাকেন ওই মহিলা।

যদিও এই ঘটনায় কোনও অভিযোগ দায়ের হয়েছে কি না সে ব্যাপারে এখনও কিছু জানা যায়নি। তবে কোভিড বিধি পালন করাতে পুলিশের এই ব্যবহার মধ্যপ্রদেশে এই প্রথম নয়। ঠিক ভাবে মাস্ক না পরায় এপ্রিলেও এক ব্যক্তিকে দু’জন পুলিশকর্মী যে ভাবে মেরেছিলেন তা নিয়ে সমালোচনা হয়েছিল বিস্তর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

police Madhya Pradesh Viral video Mask
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE