Advertisement
১৮ মে ২০২৪
Crime

অর্ধনগ্ন অবস্থায় যুবতীকে গাছে বেঁধে মারধরের অভিযোগ ঝাড়খণ্ডে, গ্রেফতার চার যুবক

আক্রান্ত যুবতীকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। তাঁর অভিযোগের ভিত্তিতে চার যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

representative photo of molestation.

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
রাঁচী শেষ আপডেট: ২৭ জুলাই ২০২৩ ২০:০২
Share: Save:

অর্ধনগ্ন অবস্থায় এক যুবতীকে গাছে বেঁধে মারধরের অভিযোগ উঠল চার যুবকের বিরুদ্ধে। বৃহস্পতিবার সকালে ওই যুবতীকে উদ্ধার করে পুলিশ। তাঁকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করানো হয়েছে। ঘটনাটি ঝাড়খণ্ডের গিরিডি জেলার। অভিযুক্ত চার যুবককে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ সূত্রে খবর, বুধবার রাত ১১টা নাগাদ ঘটনাটি ঘটে। সারিয়া থানার অন্তর্গত একটি গ্রামে ২৬ বছরের যুবতীকে গাছে বেঁধে মারধর করা হয় বলে অভিযোগ। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। বৃহস্পতিবার সকালে ওই যুবতীকে উদ্ধার করা হয়।

তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছে, ওই যুবতীর সঙ্গে এক যুবকের সম্পর্ক ছিল। ওই যুবক এবং তাঁর পরিবারের তিন সদস্য মিলে যুবতীকে মারধর করেন বলে অভিযোগ। পুলিশকে নির্যাতিতা জানিয়েছেন, বাড়ির বাইরে বেরোনোর জন্য তাঁকে ফোন করা হয়েছিল। সেই মতো বাড়ির বাইরে বেরোতেই বাইকে করে দুই যুবক এসে তাঁকে জোর করে একটি নির্জন স্থানে নিয়ে যান বলে অভিযোগ। সেখানেই তাঁর উপর অত্যাচার চালানো হয় বলে অভিযোগ করেছেন ওই যুবতী।

সম্প্রতি উত্তর পূর্বের মণিপুরে দুই মহিলাকে বিবস্ত্র করে ঘোরানো এবং গণধর্ষণের অভিযোগ ঘিরে শোরগোল পড়ে গিয়েছে দেশে। এই আবহে এ বার ঝাড়খণ্ডে নারী নির্যাতনের অভিযোগ প্রকাশ্যে এল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime Jharkhand
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE