Advertisement
২১ জুলাই ২০২৪
Crime News

তৃতীয় বিয়েতেও ‘অশান্তি’! স্বামীকে খুন করতে ঠান্ডা পানীয়ে বিষ মিশিয়ে দিলেন মহিলা

গোয়ালিয়রে এক তরুণীর বিরুদ্ধে বিষ খাইয়ে স্বামীকে খুনের চেষ্টার অভিযোগ উঠেছে। হাসপাতালে কয়েক দিনের চিকিৎসার পর সুস্থ হয়ে বাড়ি ফেরেন যুবক। পরে স্ত্রীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।

Woman tried to poison third husband

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
গোয়ালিয়র শেষ আপডেট: ২০ নভেম্বর ২০২৩ ১৭:০২
Share: Save:

স্বামীকে খুনের পরিকল্পনা করেছিলেন মহিলা। তাঁর কীর্তিতে যুবককে হাসপাতালে ভর্তি করাতে হয়েছিল। তবে মারা যাননি। সুস্থ হয়ে ফিরেই স্ত্রীর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন তিনি।

ঘটনাটি মধ্যপ্রদেশের গোয়ালিয়রের। অভিযুক্তের নাম কোমল। পুলিশ জানিয়েছে, মাত্র পাঁচ মাস আগে কোমলের সঙ্গে গোয়ালিয়রের বাসিন্দা মোহিতের বিয়ে হয়েছিল। এটি ছিল কোমলের তৃতীয় বিয়ে। এর আগে কেন দু’বার তাঁর বিয়ে ভেঙে গিয়েছে, এখনও তা স্পষ্ট নয়।

মোহিতের অভিযোগপত্র অনুযায়ী, গত ১৫ নভেম্বর তাঁর স্ত্রী তাঁকে ঠান্ডা পানীয় খেতে দিয়েছিলেন। সেটি খাওয়ার পরেই তাঁর শারীরিক অবস্থার অবনতি হয়। অসুস্থ হয়ে পড়েন মোহিত। দ্রুত তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। মোহিতের অভিযোগ, স্ত্রী ওই পানীয়ে বিষ মিশিয়ে দিয়েছিলেন। সেই কারণেই এই অসুস্থতা।

হাসপাতাল থেকে কয়েক দিনের মধ্যেই ছাড়া পেয়ে বাড়ি ফেরেন মোহিত। তার পর তিনি থানায় স্ত্রীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। মোহিত জানান, তাঁর স্ত্রী তাঁকে খুন করতে চেয়েছিলেন। তাঁকে পৃথিবী থেকে সরিয়ে দিতেই পানীয়ে বিষ মিশিয়ে খুনের ছক কষেন তিনি।

পুলিশ অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে এবং অভিযুক্ত মহিলাকে আটক করে। তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। সেই সঙ্গে অভিযোগকারী যুবকের সঙ্গেও কথা বলছেন তদন্তকারীরা। দম্পতির মধ্যে কী নিয়ে অশান্তি, স্বামীর উপর কোমলের কোনও আক্রোশ আছে কি না, খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime News Madhya Pradesh Gwalior Poison
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE