Advertisement
০২ মে ২০২৪
Rape

উত্তরপ্রদেশের বরেলীতে জঙ্গলে মিলল মহিলার অর্ধনগ্ন দেহ, ধর্ষণের পর খুন, সন্দেহ পুলিশের

দেহটি পরীক্ষা করে ফরেন্সিক দল জানিয়েছে, ৩৬ ঘণ্টা আগে মৃত্যু হয়েছে মহিলার। ফলে দেহে পচনও ধরে গিয়েছে। ধর্ষণের পর মহিলাকে খুন করা হয়েছে বলেও ধারণা ফরেন্সিক দলের।

ঘটনাস্থলে পুলিশ এবং ডগ স্কোয়াড। ছবি: সংগৃহীত।

ঘটনাস্থলে পুলিশ এবং ডগ স্কোয়াড। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
বরেলি শেষ আপডেট: ১০ অগস্ট ২০২৩ ১৭:৫১
Share: Save:

উত্তরপ্রদেশের বরেলীতে জঙ্গল থেকে এক মহিলার অর্ধনগ্ন দেহ উদ্ধার হওয়ায় শোরগোল পড়ে গিয়েছে। প্রাথমিক ভাবে পুলিশের সন্দেহ, মহিলাকে ধর্ষণ করে খুন করা হয়েছে।

পুলিশ সূত্রে খবর, ফতেহগঞ্জ পশ্চিম থানা এলাকায় একটি জঙ্গলে বৃহস্পতিবার অজ্ঞাতপরিচয় ওই মহিলার দেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়েরা। তাঁরাই পুলিশে খবর দেন। ঘটনাস্থলে পুলিশ এসে দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। ডাকা হয় ডগ স্কোয়াড এবং ফরেন্সিক দলকেও। আশপাশের কোনও থানায় নিখোঁজ ডায়েরি হয়েছে কি না, তা-ও খতিয়ে দেখছে পুলিশ।

দেহটি পরীক্ষা করে ফরেন্সিক দল জানিয়েছে, ৩৬ ঘণ্টা আগে মৃত্যু হয়েছে মহিলার। ফলে দেহে পচনও ধরে গিয়েছে। ধর্ষণের পর মহিলাকে খুন করা হয়েছে বলেও ধারণা ফরেন্সিক দলের। মহিলার দেহ থেকে কিছুটা দূরে তাঁর চটি উদ্ধার হয়েছে। বরেলীর পুলিশ সুপার মুকেশকুমার সিংহ জানিয়েছেন, মহিলার দেহ দেখে প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, জঙ্গলে ধর্ষণের ঘটনা ঘটেনি বা খুনও করা হয়নি। অন্য কোথাও খুন করে মহিলার দেহ এই জঙ্গলে ফেলে দেওয়া হয়েছে।

পুলিশ সুপার জানিয়েছেন, মহিলার পরিচয় জানার চেষ্টা চলছে। আশপাশের এলাকাতেও খোঁজ নেওয়া হচ্ছে। স্থানীয়রা জানিয়েছেন, জঙ্গল থেকে পচা গন্ধ আসায় তাঁরা ভেবেছিলেন কোনও প্রাণীর মৃত্যু হয়েছে। কোথা থেকে গন্ধ আসছে তা দেখতে জঙ্গলে ঢুকতেই মহিলার অর্ধনগ্ন দেহ পড়ে থাকতে দেখেন তাঁরা। তার পরই পুলিশে খবর দেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rape Uttar Pradesh Bareilly
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE