Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Murder in Delhi

পার্টিতে বচসার জের! রুমমেটকে কুপিয়ে খুনের অভিযোগ ওয়েটারের বিরুদ্ধে

পুলিশ জানিয়েছে, সোমবার রাতে পার্টি চলছিল রানি এবং স্বপ্নাদের বাড়িতে। সেখানে মদ্যপ অবস্থায় নিজের বাবাকে নিগ্রহ করেন স্বপ্না। সেই নিয়ে রানির সঙ্গে তাঁর বিবাদ শুরু হয়।

representational image of death

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত তরুণীর নাম রানি। গুরুগ্রামের একটি পার্লারে কাজ করতেন তিনি। ছবি: প্রতীকী

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ৩০ মে ২০২৩ ১৬:৪৯
Share: Save:

একই ফ্ল্যাটে ভাড়া থাকতেন দুই তরুণী। ছাদে পার্টি চলছিল। সেখানে দু’জনের মধ্যে শুরু হয় বচসা। তার জেরে ৩৫ বছরের তরুণীকে কুপিয়ে খুনের অভিযোগ রুমমেটের বিরুদ্ধে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত তরুণীর নাম রানি। গুরুগ্রামের একটি পার্লারে কাজ করতেন তিনি। দিল্লি উত্তরের ডেপুটি পুলিশ কমিশনার সাগর কলসি জানিয়েছেন, মজনু কা টিলায় একটি বাড়ির ছাদে ওই তরুণীর রক্তাক্ত দেহ মিলেছে। অভিযোগের আঙুল ওই ফ্ল্যাটেরই অন্য বাসিন্দা স্বপ্নার বিরুদ্ধে।

পুলিশ জানিয়েছে, সোমবার রাতে পার্টি চলছিল রানি এবং স্বপ্নাদের বাড়িতে। সেখানে মদ্যপ অবস্থায় নিজের বাবাকে নিগ্রহ করেন স্বপ্না। সেই নিয়ে রানির সঙ্গে তাঁর বিবাদ শুরু হয়। আরও ৬ জন উপস্থিত ছিলেন পার্টিতে। পুলিশের তরফে জানানো হয়েছে, সেই ঝামেলার রেশ মঙ্গলবার ভোর পর্যন্ত গড়ায়। ভোর সাড়ে ৪টে নাগাদ রান্নাঘরের ছুরি দিয়ে রানিকে আঘাত করেন স্বপ্না। ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে তরুণীর।

স্বপ্নার বয়স ৩৬ বছর। তিনি বিবাহবিচ্ছিন্না। একটি মেয়ে রয়েছে। বিয়ে বাড়িতে ওয়েটারের কাজ করেন তিনি। পুলিশি জেরায় রানিকে খুনের কথা স্বীকার করেছেন তিনি। এই ঘটনায় মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Drunk
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE