Advertisement
০৬ মে ২০২৪
Tripura

বকেয়া বেতন চাওয়ার ‘শাস্তি’, কর্মীকে পর পর চড় মালিকের, মারলেন রড দিয়ে, করা হল ভিডিয়োও

পশ্চিম আগরতলা থানায় মালিকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন ওই যুবক। পুলিশ জানিয়েছে, ঘটনাটি তারা তদন্ত করে দেখছে। অভিযুক্তের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

কর্মীকে মারধরের সেই দৃশ্য। ছবি: টুইটার।

কর্মীকে মারধরের সেই দৃশ্য। ছবি: টুইটার।

সংবাদ সংস্থা
আগরতলা শেষ আপডেট: ০৯ নভেম্বর ২০২২ ১৩:৫০
Share: Save:

বকেয়া বেতন চাওয়ার অভিযোগে এক কর্মীকে মারধরের অভিযোগ উঠল দোকানমালিকের বিরুদ্ধে। এই ঘটনার একটি ভিডিয়োও প্রকাশ্যে এসেছে। ভিডিয়োটি টুইট করেছেন জনজাতি সম্প্রদায়ের দল টিপরা মোথা-র প্রধান প্রদ্যোৎ মানিক্য। ঘটনাটি ত্রিপুরার ধলাই জেলার।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, দোকানের ভিতরে এক যুবককে একের পর এক চড় মারছেন মালিক। এ কাজে তাঁকে সহযোগিতা করছেন দোকানেরই অন্য এক কর্মী। এক জন আবার ভিডিয়ো করছিলেন। আক্রান্ত কর্মী বার বার কাকুতি মিনতি করা সত্ত্বেও তাঁকে রেয়াত করা হচ্ছিল না। ভিডিয়োটি প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে গিয়েছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

ভিডিয়োটি পুলিশের হাতেও গিয়েছে। পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত দোকান মালিকের নাম অপু সাহা। আগরতলায় পোশাকের দোকান রয়েছে তাঁর। ওই দোকানেই কাজ করতেন সাগর দেব নামে আদিবাসী যুবক। কাজ ছেড়ে দেওয়ার পর মালিকের কাছে অক্টোবরের বেতন চাইতে এসেছিলেন তিনি। অভিযোগ, বকেয়া বেতন চাইতেই তাঁকে চড় মেরে এবং রড দিয়ে মেরে ‘শাস্তি’ দেন মালিক।

এই ঘটনার পর পশ্চিম আগরতলা থানায় মালিকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন ওই যুবক। পুলিশ জানিয়েছে, ঘটনাটি তারা তদন্ত করে দেখছে। অভিযুক্তের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। ঘটনার ভিডিয়ো টুইটারে প্রকাশ করে প্রদ্যোৎ লিখেছেন, “আমরা এই ঘটনার বিচার দাবি করছি। এক জনকে এ ভাবে পেটানো হচ্ছে দেখে আমি অত্যন্ত ব্যথিত।” পুলিশকে ট্যাগ করে তিনি লেখেন, “অভিযুক্তের বিরুদ্ধে অবিলম্বে ব্যবস্থা নিতে হবে। না হলে আমি ব্যক্তিগত ভাবে টিপরা মোথার সমর্থকদের নিয়ে থানা ঘেরাও করব।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tripura Worker Beaten
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE