Advertisement
০২ মে ২০২৪
Fanta Fry

Viral: ‘ফ্যান্টা দিয়ে অমলেট! চেখে দেখবেন নাকি, ভিডিয়ো ভাইরাল

সাদামাটা অমলেটের সঙ্গে যদি ফ্যান্টা মিশিয়ে দেওয়া হয় তা হলে তার স্বাদ কেমন হতে পারে একটু কল্পনা করে নিন।

ফ্যান্টা ফ্রাই। ছবি সৌজন্য টুইটার।

ফ্যান্টা ফ্রাই। ছবি সৌজন্য টুইটার।

সংবাদ সংস্থা
সুরত শেষ আপডেট: ০৮ অগস্ট ২০২১ ১৪:৩২
Share: Save:

অমলেট তো অনেক খেয়েছেন। কিন্তু কখনও ‘ফ্যান্টা ফ্রাই’ চেখে দেখেছেন? ফ্যান্টা ফ্রাই আসলে ফ্যান্টা দিয়ে বানানো অমলেটের পোশাকি নাম। ভাবছেন তো এটা আবার কী ধরনের অমলেট?

সম্প্রতি একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। সুরতের একটি দোকানে বানানো হচ্ছে সেই ‘ফ্যান্টা অমলেট’। এক ফুড ব্লগার সেই অদ্ভুত অমলেটেরই কাহিনি তুলে ধরেছেন।

সাদামাটা অমলেটের সঙ্গে যদি ফ্যান্টা মিশিয়ে দেওয়া হয় তা হলে তার স্বাদ কেমন হতে পারে একটু কল্পনা করে নিন। তবে এই অমলেটের নাকি বেশ চাহিদা সুরাতে। যদিও এই অমলেট কতটা স্বাস্থ্যসম্মত, তা নিয়ে প্রশ্ন থাকছে। ভালবেসে দোকান মালিক নতুন এবং ‘জরা হটকে’ এই অমলেট নাম দিয়েছেন ‘ফ্যান্টা ফ্রাই’। দাম মাত্র ২৫০ টাকা। শুধু ফ্যান্টাই নয়, থামসআপ ফ্রাই, লিমকা ফ্রাই-ও গ্রাহকদের চাহিদা মতো বানানো হয় বলে দাবি দোকানের মালিকের।

কী কী থাকছে?

তিনটে ডিমকে প্রথমে ভেজে নিয়ে আলাদা করে রাখা হয়। তার পর বিভিন্ন মশলা দিয়ে একটা গ্রেভি মতো তৈরি করা হয়। তার মধ্যে ফ্যান্টা দিয়ে অমলেটের উপর সেই গ্রেভি ছড়িয়ে দেওয়া হয়। তা হলে এক বার চেখে দেখবেন নাকি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral video Surat Fanta Omlette Fanta Fry
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE